সাতক্ষীরার ব্যাংদহা-বুধহাটা সড়কের বেহাল দশা : দেখবে কে ?


4227 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ব্যাংদহা-বুধহাটা  সড়কের বেহাল দশা : দেখবে কে ?
নভেম্বর ২, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

আবু ছালেক :
সাতক্ষীরা সদর উপজেলার ফিংড়ী ইউনিয়নের ইউনিয়নের ব্যাংদহা বুধহাটা রাস্তার বেহাল অবস্থা যেন দেখার কেউ নেই। রাস্তার যত্রতত্র ভাঙনের ফলে একদিকে যান চলাচল বিঘ্ন হচ্ছে অন্যদিকে জনজীবনে দুর্ভোগ পোহাতে হচ্ছে।

জানা যায়, বিগত কয়েক বছর ধরে এ রাস্তায় যেখানে সেখানে ভাঙন দেখা দেয়। এ রাস্তায় তেমন কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি কয়েক বছর ধরে । অথচ এই রাস্তা দিয়ে প্রতিদিন কয়েক হাজার মানুষকে যাতায়াত করতে হয় প্রয়োজনীয় কাজে।জোড়দিয়া মাহফুজের বাড়ী সংলগ্ন, মাঝির বাশতলা,পল্লীচেতনা সংলগ্ন,শেখ পাড়া,হাবাসপুর কালভার্ট,ও বুধহাটা পশ্চিম পাড়ায় রাস্তার বেহাল দশার কারনে সকল যানবাহন সহ স্কুল, কলেজ, মাদ্রাসার ছাত্র ছাত্রিরা চলাচল করতে ব্যাপক কষ্ট পাচ্ছে, এই রাস্তার কারণে অনেক বেকায়দায় পড়তে হয়। এছাড়া রাস্তার যত্রতত্র ভাঙন আর কাদা-মাটির কারণে এলাকার স্কুল কলেজ পড়ুয়া ছাত্র-ছাত্রীদের প্রায়ই দুর্ভোগ পোহাতে হয়।

ফলে এলাকাবাসীর পথ চলাচলে চরম বিঘ্ন সৃষ্টি হচ্ছে।শুক্রবার সকালে স্হানিয় লোকজন সাংবাদিকদের এ ব্যাপারে কিছু লিখলে জনগনের উপকার হবে , তাই লেখার জন্য অনুরোধ করেন,আর বলেন নির্বাচন আসলে নেতারা অনেক কথা বলে,তারপর আর কারোর খোজ পাওয়া যায় না,একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে তাই কি কেউ এগিয়ে আসবেন রাস্তা সংস্কার করতে,লোকজনের চলাচলের ব্যাবস্হা করতে,তা না হলে জনগন যথাযথ কর্তৃপক্ষের জরুরিভাবে দৃষ্টি দেওয়া প্রয়োজন বলে মনে করেন এলাকাবাসী।এবং দ্রত রাস্তাটি সংস্কার করা হোক এমন দাবি ফিংড়ীর সকলের।