সাতক্ষীরার বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়


340 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার বিনোদন কেন্দ্রগুলোতে উপচে পড়া ভিড়
জুন ৭, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

বৃষ্টি উপেক্ষা করে ঈদের ছুটিতে সাতক্ষীরার বিনোদন কেন্দ্রগুলোতে ভিড় জমিয়েছেন দর্শনার্থীরা। বৃহস্পতিবার সকাল থেকে মেঘলা আকাশ, সকাল বেলা কখনো কখনো গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হয়েছে। তবে এ বৃষ্টি উপেক্ষা করে বিনোদনপ্রেমীরা ভিড় করেছেন সাতক্ষীরার বিনোদন কেন্দ্রগুলোতে। বিকেলে চমৎকার আবহাওয়ায় মানুষ জেলা শহর থেকে শুরু করে উপজেলায় বিনোদন কেন্দ্রগুলো ভিড় করতে থাকে। কেউ কেউ শহর বাইপাসেও সময় কাটিয়েছেন।

মোজাফফর গার্ডেন ছাড়াও শহরের লেকভিউ, বিনেরপোতা এলাকার ব্লু বার্ড, দেবহাটার রূপসী ম্যানগ্রোভ, শ্যামনগর উপজেলার আকাশলীনা ইকো ট্যুরিজম সেন্টার, তালার গোপালপুর এলাকার ইকোপার্ক, সাতক্ষীরা সদরের ডিসি ইকোপার্কে বিনোদনপ্রেমীদের ভিড় লক্ষ্য করা গেছে।

সাতক্ষীরা সদরের মোজাফফর গার্ডেনে ভ্রমণেবৃষ্টি উপেক্ষা করে প্রচুর মানুষের সমাগম ঘটেছে। প্রিয়জনের সঙ্গে আনন্দঘন মুহূর্তটি ধরে রাখার জন্য ছবি ও সেলফি তুলে রাখছেন সবাই।

এদিকে, তালা সদরের গোপালপুর ইকোপার্কে ভিড় জমেছে দর্শনার্থীদের। নিম্নআয়ের মানুষ দূরে ঘুরতে না গিয়ে নিজ এলাকার ইকোপার্কে বসেই অবসর সময় পার করছেন।

স্থানীয় আব্দুল গফুর সরদার বলেন, একদিকে মেঘলা আকাশ অন্যদিকে আমাদের আয়-রোজগার সীমিত। তাই পরিবারের সদস্যদের নিয়ে গোপালপুর জমিদার বাড়ি ইকোপার্কে ঘুরতে এসেছি। শুধু আমি নয়, এখানে ঘুরতে এসেছেন স্থানীয় অনেকেই। মানুষ পরিবার পরিজন নিয়ে আসছে।

দেবহাটা রূপসী ম্যানগ্রোভ বিনোদন কেন্দ্রে প্রচুর ভিড় থাকলেও বৃহস্পতিবার দুপুরের পর থেকে বৃষ্টির কারণে মানুষ ঘর থেকে বের হতে পারেনি। বৃষ্টি বাধা হয়ে দাঁড়িয়েছে বিনোদনপ্রেমীদের।

এদিকে, বিনোদনপ্রেমীরা যাতে নির্বিঘ্নে চলাফেরা করতে পারেন সেজন্য প্রশাসনের পক্ষ থেকে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।