সাতক্ষীরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে খেলা সামগ্রী বিতরণ


406 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাবে খেলা সামগ্রী বিতরণ
অক্টোবর ৮, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার  :
সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি কর্তৃক সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাব সমূহের মাঝে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৮অক্টোবর) বিকাল সাড়ে ৫টায় সাতক্ষীরা রেড ক্রিসেন্ট কার্যালয়ে এ ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়। এসময় সাতক্ষীরা ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি বলেন, ‘বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার, ক্রীড়াঙ্গনের সাফল্যে বিশ্ব দরবারে বাংলাদেশকে সম্মানের আসনে বসিয়েছে। ক্রীড়াঙ্গনকে আরো এগিয়ে নিতে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় এ ক্রীড়া সামগ্রী বিতরণ।’

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস এম শওকত হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র প্রার্থী মোঃ সাহাদাৎ হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হুসাইন সুজন, সাধারণ সম্পাদক এহসান হাবীব অয়ন, এ,পি,পি এড. আব্দুল লতিফ, লাবসা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এড. মোস্তাফিজুর রহমান শাহনেওয়াজ, আগরদাড়ী ইউনিয়ন আ’লীগ সভাপতি ইউপি চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান, প্রভাষক শরিফুল ইসলাম, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুল হক, সৈয়দ হায়দার আলী তোতা, যুবলীগ নেতা ও ব্রহ্মরাজপুর ইউ,পি চেয়ারম্যান প্রার্থী শেখ শফিউদ্দীন শফি ও প্রকাশ চন্দ্র সাহা, সম্মিলিত সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি মীর মোস্তফা আলী, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, সহ সভাপতি মেহেদী আলী সুজয়, যুগ্ম সম্পাদক আব্দুর রহমান প্রমূখ। সদরের ১৪টি ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান ও ক্লাব সমুহের মাঝে এ খেলার সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে ছিল ভলিবল ও নেট, দাবা, লুডু, ক্যারাম, ক্রিকেট সেট, ফুটবলসহ বিভিন্ন খেলা সামগ্রী।