সাতক্ষীরার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ আবু নাসিম ময়না আর নেই


339 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ আবু নাসিম ময়না আর নেই
মার্চ ৯, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা বর্ষিয়ান রাজনীতিক শেখ আবু নাসিম ময়না (৭০) আর নেই। বুধবার বেলা ১২টায় সাতক্ষীরা সদর হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। তিনি ডায়বেটিস, ব্রেইন, হার্টসহ বার্ধক্যজনীত নানারোগে আক্রান্ত ছিলেন।

তার একমাত্র ছেলে আসীফ ইকবাল হীরক সাতক্ষীরা জেলা শিশু বিষয়ক কর্মকর্তা। তার মৃত্যুর খবরে সাতক্ষীরার রাজনীতিক অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

12814169_1076389659048501_85052753883869405_n

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এক প্রতিক্রিয়ায় জানান, শেখ আবু নাসিম ময়না আমৃত্যু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তার মৃত্যুতে সাতক্ষীরাবাসি একজন বর্ষিয়ান রাজনীতিককে হারালো। যা কখনও পূরণ হওয়ার নয়।

মরহুমের পারিবারিক সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার বেলা ২ টায় (বাদ জোহর) সাতক্ষীরা শহরের সুলতানপুর ক্লাব মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হবে।

এদিকে, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আবু নাসিম ময়নার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারন সম্পাদক এম কামরুজ্জামানসহ প্রেক্লাবের কার্যনির্বাহী পরিষদের নের্তৃবৃন্দ।