সাতক্ষীরার বুনিয়াদ কোচিং সেন্টারে বার্ষিক পিকনিক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা


290 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার বুনিয়াদ কোচিং সেন্টারে বার্ষিক পিকনিক ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা
মার্চ ১৩, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আল মামুন ::

সাতক্ষীরা শহরের মাষ্টার পাড়ায় অবস্থিত বুনিয়াদ কোচিং সেন্টারে বার্ষিক পিকনিক, ক্রীড়া প্রতিযোগিতা ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান ২০২০ অনুষ্ঠিত হয়েছে।কোচিং সেন্টারের নিজস্ব ক্যাম্পাসে শুক্রবার সকালে শুরু হওয়া অনুষ্ঠানের প্রথম পর্বে ছিল শিক্ষার্থীদের বিভিন্ন ইভেন্টের খেলাধুলা।

দ্বিতীয় পর্বে দুপুরে বনভোজন শেষে বিকালে অনুষ্ঠিত হয় কোচিং এর শিক্ষার্থীদের অংশগ্রহণে এক মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে ছিল বিতর্ক প্রতিযোগিতা, একক অভিনয়, ইসলামী সংগীত, উপস্থিত বক্তৃতা ইত্যাদি।

সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের হাতে পুরষ্কার তুলেদেন বুনিয়াদ কোচিং সেন্টারের প্রতিষ্ঠাতা অত্যন্ত দক্ষ, বিচক্ষণ,প্রতিভাবান ও সুপরিচিত শিক্ষক নুরজাহান ম্যাডাম।

পরে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ২০১৯ সালে অনুষ্ঠিত পি ই সি, জে এস সি, ও এস এস সি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদেরকে কোচিং এর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়। কোচিং এর পরিচালক মোঃনওশাদ আলম লিপন স্যারের সার্বিক ব্যবস্থাপনায় ও কোচিং সেন্টারের অন্যান্য সকল শিক্ষকদের সার্বিক সহযোগিতায় অনুষ্ঠানটির সফল পরিসমাপ্তি ঘটে।