সাতক্ষীরার বেতনা নদীর নেহালপুর এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার


518 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার বেতনা নদীর নেহালপুর এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার
আগস্ট ২৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরা সদর উপজেলার বেতনা নদীর নেহালপুর স্লুইচ গেট এলাকা থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত যুবকের নাম জাহিদ হাসান( ১৫)। সে সদর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুর রহমান ঢালীর ছেলে। আজ শুক্রবার বিকেল ৫টার পুলিশ তার লাশ উদ্ধার করে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বিকেলে জাহিদসহ তার বন্ধুরা বেতনা নদীর ধারে ফুটবল খেলছিল। সবাই রাতে বাড়ি ফিরে গেলেও জাহিদ বাড়িতে ফেরেনি। জাহিদের স্বজনরা গতকাল রাত থেকে শুক্রবার বিকেল পর্যন্ত তাকে বিভিন্ন জায়গায় খোঁজাখুজির এক পর্যায়ে আজ শুক্রবার বিকেলে স্থানীয়রা জনগন তার লাশটি বেতনা নদীর নেহালপুর স্লুইচ গেট এলাকায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পরে সদর থানা পুলিশ গিয়ে তাল লাশটি উদ্ধার করে।

সাতক্ষীরা সদর থানা ওসি (তদন্ত) আবুল হাসেম ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, জাহিদসহ তার বন্ধুরা বেতনা নদীর নেহালপুর এলাকায় ফুটবল খেলা শেষে স্থানীয় সুপারীঘাটা ব্রিজ থেকে তার বন্ধুরা নদীতে লাফ দিয়ে গোসল করছিল। এ সময় তার অন্য বন্ধুরা নদী থেকে উঠতে পারলেও জাহিদ আর ডাঙ্গায় উঠতে পারেনি। অনেক খোঁজাখুজির এক পর্যায়ে আজ শুক্রবার বিকেলে স্থানীয় জনগন তার লাশটি বেতনা নদীর নেহালপুর স্লুইচ গেট এলাকায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। তিনি আরো জানান নিহত জাহিদ হ্সাানের লাশ সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

এদিকে, এ ঘটনা শুনার পর সাতক্ষীরা সদর সার্কেল মোঃ আতিকুল হকও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।