সাতক্ষীরার ভালুকা চাঁদপুরে একটি অসহায় পরিবারের উপর নির্যাতনের অভিযোগ


407 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ভালুকা চাঁদপুরে একটি অসহায় পরিবারের উপর নির্যাতনের অভিযোগ
আগস্ট ২৩, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
ভুয়া মামলা দিয়ে দেড় বছর জেল খাটিয়ে তাদের সব সহায় সম্পদ লুটে নেওয়ায় এমনিতেই অসহায় হয়ে পড়েেেছ সাতক্ষীরার ভালুকা চাঁদপুরের একটি দরিদ্র পরিবার ।  তার ওপর এই পরিবারের এক সদস্যকে পিটিয়ে আহত করেছে তাদের আত্মীয় স্বজন ।  এ নিয়ে মামলা করলে তাদেরকে দেখে নেওয়ারও হুমকি দিয়া হচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

সাতক্ষীরা সদরের ভালুকা চাঁদপুরের মফেজ সরদারের ছেলে আসাদুল সরদার জানান, তার মা মর্জিনা বেগম , ভাই আল আমিন , বোন  মোমেনা খাতুন ও তার নিজের বিরুদ্ধে একটি ষড়যন্ত্রমূলক মামলা দেয় একই গ্রামের সুরাত আলি ।  এই মামলায় তারা সবাই জেলে ছিলেন ।  তিনি জানান জেলে থাকা কালে তাকে জেল থেকে বের করার নামে তার বাড়ি থেকে ৫টি গরু , ৪টি ছাগল ও ৪৫টি ছোট বড় মুরগি এবং ঘরের বিভিন্ন সম্পদ লুট করে নিয়ে যায় তার শ্বশুর বাড়ির লোকজন ।  এরা হচ্ছে  তার স্ত্রী ভালুকা চাঁদপুরের শাহনাজ পারভিন , মো. খোকা , জিয়াদ সরদার , সাদ্দাম হোসেন , খোকার ছেলে সুমন , এবং  আশাশুনির মাদারবেড়ি গ্রামের উকিল গাইন ও তার স্ত্রী জাহানারা ।

আসাদুল সাতক্ষীরা থানায় দেওয়া অভিযোগে জানিয়েছেন সম্প্রতি  জেল থেকে বাড়ি আসার পর তার স্ত্রী  শাহনাজ দুই সন্তানের মা তার সাথে ঘর সংসার করবে না বলে জানিয়েও তার বাড়িতে থাকা শুরু করে দেয় ।  এ সময় শাহানাজের বাবা জিয়াদ আলিসহ অন্যদের কাছে লুট করা গরু ছাগল ফেরত চাইলে তাকে মারধর করার হুমকি দিয়ে আসছিল ।

তিনি জানান   গত ২১ অগাস্ট রাত ৯  টার দিকে  জিয়াদ , খোকা , সুমন , সাদ্দাম, উকিল গাইন ও জাহানারা তাকে ধরে বেদমভাবে মারপিট করে রাস্তার খাদে ফেলে দেয় ।  পরে গ্রামবাসী তাকে উদ্ধার করেন । এ বিষয়ে গ্রামের গন্যমান্য ব্যক্তিদের কাছে অভিযোগ জানালে তারা তাকে আইনের আশ্রয় নেওয়ার পরামর্শ দেন ।  আসাদুল  সাতক্ষীরা প্রেসক্লাবে এসে জানান   সাতক্ষীরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার পরামর্শ অনুযায়ী অভিযোগ দেওয়ায় তারা আরও ক্ষিপ্ত হয়ে উঠেছে । তারা হুমকি দিয়ে বলেছে  প্রয়োজনে আরও মামলা দিয়ে জেল খাটানো হবে  ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি ) এমদাদ শেখ জানান, তিনি এ ব্যাপারে একটি লিখিত  অভিযোগ পেয়েছেন  ।   আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি ।

আসাদুল জানান তিনি তার দুই সন্তান নয়ন ও জান্নাতি এবং বৃদ্ধ বাবা মা ও ভাই বোনদের নিয়ে  আতংকের মধ্যে রয়েছেন । তিনি তার   পারিবারিক সম্পদ লুটেরা ও তার ওপর হামলাকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন  ।