সাতক্ষীরার ভোমরা বন্দরে আটকা পড়েছে পন্যবাহী হাজারো ট্রাক


115 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ভোমরা বন্দরে আটকা পড়েছে পন্যবাহী হাজারো ট্রাক
ডিসেম্বর ২, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরা শহরে ২০ ভাগ বাস চলাচল বন্ধ

ইব্রাহিম খলিল ::

জ্বালনী তেলের অভাবে সাতক্ষীরা ভোমরাস্থল বন্দরে হাজার হাজার পন্যবাহী ট্রাক আটকা পড়েছে। এর মধ্যে সবথেকে বেশি গ্রস্ত হচ্ছেন ফল ব্যাবসায়িরা। এছাড়া
জ্বালানি তেল বিক্রি বন্ধ করে পেট্রোল পাম্প মালিকদের ধর্মঘটের কারণে সাতক্ষীরায় শতকারা ২০ ভাগ বাস চলাচল বন্ধ হয়ে গেছে। জ্বালানি তেল বিক্রি শুরু না করলে পর্যায়ক্রমে পরিমাণ আরও বাড়বে।

ভোমরা সিএন্ডএফ এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, গত দুই দিনে জ্বালানি তেলের প্রায় এক হাজার ট্রাক আটকা পড়ে আছে। এর মধ্যে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হচ্ছেন আমদানিকারক ফল ব্যাবসায়িরা। এভাবে ধর্মঘট চলতে থাকলে ভোমর বন্দর অচল হওয়ার সম্ভাবনা রয়েছে বলে তিনি জানান।
সাতক্ষীরা জেলা বাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান এসব কথা জানিয়ে আরও বলেন, যদি তেল বিক্রি শুরু না হয় তবে আজ (সোমবার) কিছুটা বাস চললেও আগামীকাল সম্পূর্ণরুপে বন্ধ হয়ে যেতে পারে। সেক্ষেত্রে চরম দূর্ভোগে পড়বে সাধারণ যাত্রীরা।

অন্যদিকে, শহরের কপোতাক্ষ ফিলিং স্টেশনের মালিক মাহবুব সরদার জানান, আমাদের ১৫ দফা দাবি পূরণ না হওয়া পর্যন্ত তেল বিক্রি বন্ধ থাকবে। পেট্রোল পাম্প ও ট্যাংক লরি কেন্দ্রীয় কমিটির নির্দেশনায় পাম্প থেকে তেল বিক্রি বন্ধ রেখেছি। আজ সোমবার ও আগামীকাল মঙ্গলবার কেন্দ্রীয়ভাবে মিটিং রয়েছে। মিটিংয়ে সিন্ধান্তের পর নির্দেশনা আসলে আমরা তেল বিক্রি শুরু করবো।

#