সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে ৭০ পিস ভারতীয় থ্রিপিচসহ আটক-৩


223 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে ৭০ পিস ভারতীয় থ্রিপিচসহ আটক-৩
ফেব্রুয়ারি ২৮, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরার ভোমরা সীমান্ত থেকে ৭০ পিস ভারতীয় থ্রিপিচসহ তিন চোরাকারবারীকে আটক করেছে র‌্যাব-৬ এর সদস্যরা। শুক্রবার ভোরে সদর উপজেলার ভোমরা সীমান্তবর্তী চৌগাছা গ্রাম থেকে তাদের আটক করা হয়। এ সময় নগদ সাড়ে ৪ হাজার টাকা, ৪টি মোবাইল ফোন, ৫টি সীম কার্ড, একটি মেমোরী কার্ড ও একটি থ্রী-হুইলার জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, সদর উপজেলার ভোমরা গ্রামের নিমাই দাসের ছেলে শ্রী বরুন কুমার দাস (২৬), সাতক্ষীরা শহরের পারকুখরালী গ্রামের মৃত সুধীর দাসের ছেলে হারান দাস (২৩) ও সদর উপজেলার আলীপুর গ্রামের আমজাদ আলী সরদারের ছেলে আদম আলী (২৭)।
র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের অতিঃ পুলিশ সুপার মোতাহার হোসেন জানান, ভারত থেকে শুল্ক ফাঁকি দিয়ে অবৈধ পথে থ্রী-হুইলার যোগে থ্রী-পিচ এনে ভোমরার আশু মার্কেটে কতিপয় ব্যক্তি ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে সমবেত হয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি টহল দল সেখানে অভিযান চালায়। এক পর্যায়ে সীমান্তবর্তী চৌগাছা গ্রামস্থ জলিল সরদারের মাছের ঘেরের পার্শ্বে ব্রিজের উপর থেকে উক্ত তিন চোরাকারবারীকে ৭০ পিস ভারতীয় থ্রিপিচসহ আটক করা হয়। যার বাজার মূল্য ২ লাখ ১০ হাজার টাকা। এ সময় নগদ সাড়ে ৪ হাজার টাকা, ৪টি মোবাইল ফোন, ৫টি সীম কার্ড, একটি মেমোরী কার্ড ও একটি থ্রী-হুইলার জব্দ করা হয়। তিনি আরো জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দিয়ে সাতক্ষীরা সদর থানায় সোপর্দ করা হয়েছে।

#