সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরে টানা ৮দিনের ছুটি


163 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ভোমরা স্থল বন্দরে টানা ৮দিনের ছুটি
আগস্ট ৯, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল ::

সাপ্তাহিক সরকারি ছুটি ও পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে টানা আটদিনের ছুটির কবলে পড়েছে সাতক্ষীরার ভোমরা স্থল বন্দর। এতে ছুটির দিনসমূহে যাবতীয় আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। তবে, পাসপোর্টধারী যাত্রীদের জন্য ভারতে যাওয়া-আসার ক্ষেত্রে ইমিগ্রেশন যথারীতি খোলা থাকবে সব দিনই।

ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম জানান, শুক্রবার (৯ আগস্ট) সাপ্তাহিক সরকারি ছুটির দিন। এছাড়া পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শনিবার (১০ আগস্ট) ১৪ আগস্ট পর্যন্ত এবং ১৫ আগস্ট বাংলাদেশের জাতীয় শোক দিবস ও ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষে ভোমরা বন্দর দিয়ে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকবে। এই সাথে ১৬ আগস্ট শুক্রবার হওয়ায় সাপ্তাহিক ছুটি ধরে টানা আটদিন কোন আমদানি-রপ্তানি হবে না। ছুটি শেষে ১৭ আগস্ট থেকে ফের কর্মচঞ্চল হয়ে উঠবে ভোমরা বন্দর।

তিনি আরও জানান, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস অ্যাসোসিয়েশন, ভোমরা স্থল বন্দর সি অ্যান্ড এফ এজেন্টস কর্মচারী অ্যাসোসিয়েশন এবং ভারতের ঘোজাডাঙ্গা সি অ্যান্ড এফ এজেন্ট কার্গো ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সম্মিলিতভাবে এই সিদ্ধান্ত নিয়েছে।

#