সাতক্ষীরার মাটি ও মানুষের ভালোবাসায় আমি সিক্ত : মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী


618 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার মাটি ও মানুষের ভালোবাসায় আমি সিক্ত  : মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী
জুন ৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
মৎস্য ও প্রাণি সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ বলেছেন, ‘আমি যেখানেই থাকি না কেন, আমার মন পড়ে থাকে সাতক্ষীরায়। আমার শ্বশুর বাড়ি সাতক্ষীরায়, বেয়াইয়ের বাড়ি সাতক্ষীরায়। সাতক্ষীরার মাটি ও মানুষের ভালবাসয় আমি শিক্ত। তাই সাতক্ষীরার উন্নয়নে আমি সর্বাত্বক প্রচেষ্টা অব্যাহত রাখবো।
রোববার বিকেলে সাতক্ষীরার সদর উপজেলার ব্রহ্মরাজপুর ইউপির নব-নির্বাচিত চেয়ারম্যান মুক্তিযোদ্ধা স.ম. শহীদুল ইসলাম ও ব্রহ্মরাজপুর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক শেখ আব্দুল সালামের নেতৃত্বে ডি.বি গার্লস হাইস্কুলের ম্যানেজিং কমিটি ও শিক্ষকরা প্রতিমন্ত্রীর ডুমুরিয়াস্থ বাসভবনে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এ অভিব্যক্তি ব্যক্ত করেন।
মৎস ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী বলেন, আশির দশকে সৈর শাসনের সময় ব্রহ্মরাজপুর কেটেছে আমার জৈবনের একটি অংশ। ব্রহ্মরাজপুর বাসীর ভালবাসা আমার চিরকাল মনে থাকবে। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার উন্নয়নের জোয়ার এনে দিয়েছে। ২০২১ সাল কে টার্গেট করে সরকার সুনির্দিষ্ট পরিকল্পনা নিয়ে এগিয়ে যাচ্ছে। জঙ্গিবাদ দমন বর্তমান সরকারের বড় চ্যালেঞ্জ। দেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান তিনি।
এসময় অন্যান্যদর মধ্যে উপস্থিত ছিলেন প্রতিমন্ত্রীর সহ ধর্মীনি উষা রাণী বোস, ডি.বি গার্লস হাইস্কুলের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুস ছোবহান, প্রধান শিক্ষক এমাদুল ইসলাম দুলু, ইউপি মেম্বর রেজাউল করিম মঙ্গঁল, ম্যানেজিং কমিটির সদস্য অনুজিৎ কুমার মন্ডল, আব্দুল হামিদ বাবু, নজর উদ্দীন, শিক্ষক এস এম শহীদুল ইসলাম, হাফিজুল ইসলাম, রবিউল ইসলামসহ অন্যারা।