সাতক্ষীরার মিউজিশিয়ানরা নগর বাউল জেমস্ ও নকুল বিশ্বাসের প্রশংসা কুড়িয়েছেন


1542 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার মিউজিশিয়ানরা  নগর বাউল জেমস্ ও নকুল বিশ্বাসের প্রশংসা কুড়িয়েছেন
মার্চ ১৮, ২০১৭ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

আলতাফ হোসেন বাবু ::

সাতক্ষীরার মিউজিশিয়ানরা যশোরে সাংস্কৃতিক অনুষ্ঠানে নগর বাউল জেমস্ ও নকুল বিশ্বাসের মুখ থেকে প্রশংসা কুড়িয়েছেন। বাংলাদেশের স্থপতি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৮তম জন্ম বার্ষিকী ও জাতীয়

শিশু দিবস উদযাপন উপলক্ষে ১৭ই মার্চ শুক্রবার যশোর এয়ারফোর্স এ আয়োজন করা হয় জাকজমক পূর্ণ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন দেশের সনাম ধন্য প্রখ্যাত ব্যান্ড তারকা নগর বাউল নামে পরিচিত কন্ঠ শিল্পী জেমস্ ।

দেশের অপর প্রখ্যাত ও জনপ্রিয় শিল্পী নকুল বিশ্বাস । এছাড়া ওই অনুষ্ঠানে গান পরিবেশন করেন কন্ঠ শিল্পী জান্নাত রিয়া, প্রমাসহ যশোরের স্থানীয় শিল্পীরা ।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সাতক্ষীরা একোষ্টিকা মিউজিক্যালব্যান্ড পরিচালক মাহমুদুল হক জ্যামির নেতৃত্বে সাতক্ষীরার ব্যান্ড তারকারা অনুষ্ঠানে বাদ্যযন্ত্র বাঁজানোর দায়িত্ব পালন করেন।

সেখানে নগর বাউল জেমস্ ও নকুল বিশ্বাস সাতক্ষীরার ব্যান্ড তারকাদের ভূয়সী প্রশংসা করে আরো এগিয়ে যাওয়ার উৎসাহ যুগিয়েছেন।

অনুষ্ঠানে গিটারিস্ট মাহমুদুল হক জ্যামি, প্যাডে অমিত, কিবোর্ডে স্বজল, বেজ গিটারে পলাশ এবং পার্কেশানে দীপ্ত দায়িত্ব পালন করেন।
##