সাতক্ষীরার লাবনী সিনেমা হলে অশ্লীল ছবি : ভ্রাম্যমান আদালতের অভিযান


2547 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার লাবনী সিনেমা হলে অশ্লীল ছবি : ভ্রাম্যমান আদালতের অভিযান
নভেম্বর ২৩, ২০১৮ ফটো গ্যালারি বিনোদন সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আকরামুল ইসলাম ::

সাতক্ষীরার নিউ মার্কেট মোড়ে লাবনী সিনেমা হলের বাইরে লাগানো হয়েছে অশ্লীল পোষ্টার। ভিতরে পর্দায় সিনেমার প্রদর্শনীর সঙ্গে সঙ্গে চালানো হচ্ছিল কাটপিস নগ্ন দৃশ্যের গান। এমন অভিযোগে শুক্রবার বেলা ৩টার দিকে জেলা প্রশাসকের নির্দেশে ভ্রাম্যমান আদালতের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে। অভিযানের নেতৃত্ব দেন জেলা প্রশাসন কার্যালয়ের সহকারি কমিশনার মো. আরিফ আদনান। দশ হাজার টাকা জরিমানা ও বন্ধ করে দেওয়া হয়েছে সিনেমার অশ্লীল সব দৃশ্য।

প্রশাসনের কাছে অশ্লীল সিনেমা বন্ধের দাবি জানিয়ে সাতক্ষীরা সরকারি কলেজের শিক্ষার্থী শাহিদুর রহমান বলেছিলেন, প্রকাশ্যে এমন অশ্লীলতার কারণেই রাস্তাঘাটে মেয়েরা ইভটিজিংয়ের স্বীকার হচ্ছে প্রতিনিয়ত। অনেক সময় শিক্ষার্থীরা স্কুল-কলেজ ফাঁকি দিয়ে এসব সিনেমা দেখছে। সমাজে এর বিরুপ প্রভাব পড়ছে।

অভিযোগ করে এই কলেজ ছাত্র আরও বলেন, ওরা সোলজার ও আইনের হাতে গ্রেফতার নামে দুই সিনেমার যে পোষ্টার লাগানো হয়েছে তা নগ্নতাই পূর্ণ।

লাবনী সিনেমা হলের গেটম্যান আব্দুর রহিম বলেন, অশ্লীল পোষ্টার লাগনো ও সিনেমার মাঝে মধ্যে কিছু কাটপিস গান চালানোর অভিযোগে ভ্রাম্যমান আদালত ১০ হাজার টাকা জরিমানা করেছেন। অশ্লীল গান চালানো বন্ধ করে দেওয়া হয়েছে।