সাতক্ষীরার শ্যামনগরে আরও তিনজনের করোনা শনাক্ত


289 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার শ্যামনগরে আরও তিনজনের করোনা শনাক্ত
জুন ২৩, ২০২০ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

সামিউল মনির ::

সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় নুতন করে আরও তিনজনের শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি শনাক্ত হয়েছে। এ নিয়ে উপকূলকর্তী শ্যামনগর উপজেলায় মোট সাতজন করোনায় আক্রান্ত হয়েছে।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানিয়েছে মঙ্গলবার নুতন করে যে তিনজন করোনায় আক্রান্ত হয়েছে তারা হলেন বংশীপুর গ্রামের আব্দুস সামাদ ঢালীর ছেলে আব্দুল্লাহ আল ফারুক সবুজ, হরিতলা এলাকার শংকর কুমার পাল ও মাহমুদ গ্রামের আবু সাইদ। তিনজনের মধ্যে আব্দুল্লাহ আল ফারুক ঈশ^রীপুর কমিউনিটি ক্লিনিকের স্বাস্থ্য কর্মী হিসেবে কর্মরত। এছাড়া শংকর কুমার পাল উপজেলা স্বাস্থ্র কমপ্লেক্সের ষ্টোকিপার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অজয় সাহা জানান শংকর কুমার হাসপাতালের প্রয়োজনীয় ঔষধ নেয়ার জন্য সম্প্রতি ঢাকায় গিয়েছিলেন। সম্ভবত সেখান থেকে তিনি করোনা আক্রান্ত কোন ব্যক্তির সংস্পর্শে আসার কারনে শ্যামনগর হাসপাতালে ফিরতেই তার অন্য সহকর্মীরা করোনা আক্রান্ত হয়ে থাকতে পারেন। ইতিপুর্বে রবিউলি ইসলাম নামের বংশীপুর কমিউনিটি ক্লিনিকের আরও এক স্বাস্থ্য কর্মীর করোনা পজেটিভ হয়েছে বলেও তিনি নিশ্চিত করেন। নুতন করে আক্রান্তদের মধ্যে তিন জনের বয়স যথাক্রমে ৩৭, ২৮ ও ৩৯ বছর। তারা নিজ নিজ বাড়িতে থেকে চিকিৎসা নেয়ার তথ্য দিয়েছে হাসপাতাল কতৃপক্ষ।

এদিকে আফছার আলী ও আব্দুল মান্নানসহ কয়েকজন অভিযোগ করেছে করোনা পজেটিভ হওয়া সবুজ গত রোববার সোনার মোড় মাছের সেটে মাছ বিক্রয় গিয়েছিলেন। হাজার হাজার মানুষের ভিড় থাকা মাছের সেটে তার যাওয়ার কারনে হঠাৎ তার করোনা পজেটিভ হওয়ার খবরে অনেকের মধ্যে আতংক ভর করেছে।

একইভাবে গত তিনদিন আগে করোনা পজেটিভ হওয়া অপর স্বাস্থ্য কর্মী রবিউল ইসলামের সংস্পর্শে আসা তার কয়েক বন্ধু নিজ নিজ বাড়িতে কোয়ারেন্টিনে রয়েছে বলেও তাদের প্রতিবেশীরা জানিয়েছে।

#