সাতক্ষীরার সকল উন্নয়নের অবদান শেখ হাসিনার : রুহুল হক এমপি


817 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার সকল উন্নয়নের অবদান শেখ হাসিনার : রুহুল হক এমপি
জুন ১৪, ২০১৭ কালিগঞ্জ ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সোহরাব হোসেন সবুজ, নলতা ::
স্বাধীনতার ৪৫ বছরের মধ্যে বিগত কোন সরকারের আমলে দেশের মানুষ এত উন্নয়ন দেখতে পায়নি। যা বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনা করে চলেছেন। বিশেষ করে সাতক্ষীরার মানুষ আ.লীগ সরকারের আমলে অভূতপূর্ব সাফল্য ও উন্নয়ন পেয়েছে। জেলাবাসীর প্রাণের প্রতিষ্ঠান সাতক্ষীরা মেডিকেল কলেজ ও হাসপাতাল। এমন একটি চিকিৎসা সেবা প্রতিষ্ঠান অন্য কোন সরকারের আমলে হয়নি, হবেও না।

নলতায় প্যারামেডিকেল ট্রেনিং সেন্টার, কমিউনিটি ক্লিনিক, স্কুল, কলেজ, মসজিদ, মন্দিরসহ যত উন্নয়ন জেলার মানুষ পেয়েছে, তার সবকিছুই সম্ভব হয়েছে প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য। আপনারা জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এবং আমার জন্যও দোয়া করবেন যেন আমি তাঁর প্রতিনিধি হয়ে আপনাদের সেবা করতে পারি।

বুধবার নলতা ইউনিয়ন আ.লীগের উদ্যোগে অডিটোরিয়ামের হলরুমে ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক সফল স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী অধ্যাপক ডাঃ আ.ফ.ম রুহুল হক এমপি এসব কথা বলেন।

জেলা পরিষদের সদস্য এস.এম আসাদুর রহমান সেলিমের সঞ্চালনায় ইফতার মাহফিল অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব শেখ ওয়াহেদুজ্জামান, উপজেলা নির্বাহী কর্মকর্তা গোলাম মাঈন উদ্দিন হাসান, তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ভাড়াশিমলা ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা নুর মোহাম্মদ বিশ্বাস, নলতা ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মোনায়েম, সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, ছাত্রলীগের সভাপতি ফিরোজ হোসেন, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল বারী

সফু, যুবলীগ নেতা ও মানবাধিকার কর্মী মোখলেছুর রহমান মুকুল, সাংবাদিক সোহরাব হোসেন সবুজ সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, কালিগঞ্জ ও দেবহাটা উপজেলার দলীয় নেতৃবৃন্দসহ নলতা ইউনিয়ন আ.লীগের নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
##