সাতক্ষীরার সবার প্রিয় শেখ কামরুজ্জামান অকালেই না ফেরার দেশে


1329 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার সবার প্রিয় শেখ কামরুজ্জামান অকালেই না ফেরার দেশে
ফেব্রুয়ারি ২২, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরা সদর উপজেলার অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা অফিসার শেখ এনায়েত আলীর ছেলে শেখ কামরুজ্জামান আর নেই। আজ শুক্রবার ভোর রাতে কর্মস্থল ব্রাক্ষণবাড়িয়ার ভাড়া বাসায় অকালেই শেষ নি:শ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহে ———–রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪৪ বছর। তিনি পিতা,মাতা, স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য আত্মীয়স্বজন রেখেগেছেন।

মরহুম শেখ কামরুজ্জামানের স্ত্রী নাছিমা খাতুন জানান, বৃহস্পতিবার মধ্যরাতে কামরুজ্জামান একবার বমি করে। পরে সুস্থ্যও হয়ে যান। রাত দেড়টার দিকে তারা উভয় ঘুমিয়ে পড়েন। সকালে কোন সাড়াশব্দ না পেয়ে ঘরে গিয়ে দেখে কামরুজ্জামান আর নেই। ধারণা করা হচ্ছে , শেষ রাতে ষ্টোকে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে।

শেখ কামরুজ্জামান সাতক্ষীরা শহরের কাটিয়া-আমতলা মোড় এলাকায় খুবই পরিচিত একজন মানুষ। কাটিয়া আমতলা মোড় এলাকায় তার বাড়ি। চাকরির সুবাদে তিনি ব্রাক্ষণবাড়িয়াতে পরিবার নিয়ে থাকতেন। তিনি ইস্পাহানি কোম্পানিতে সেখানে চাকরি করতেন। অত্যন্ত হাসি-খুশি একজন মানুষ ছিলেন শেখ কামরুজ্জামান। দুই ছেলের জনক তিনি। বড় ছেলে সাতক্ষীরা পাবলিক স্কুলে ৯ম শ্রেণীতে লেখাপড়া করে। বৃদ্ধ দাদা-দাদির কাছে বড় ছেলে থাকে। আর ছোট ছেলে ও স্ত্রীকে নিয়ে কামরুজ্জামান ব্রাক্ষ্মবাড়িয়াতে থাকতেন। সকালে তার মৃত্যুর সংবাদ জানার পর সাতক্ষীরায় শোকের ছায়া নেমে আসে।

পারিবারিক সূত্রে জানাগেছে, শনিবার সকাল ৯ টায় শেখ কামরুজ্জামানের প্রথম জানাজার নামাজ সাতক্ষীরার গণমুখি ক্লাব মাঠে ( সাতক্ষীরা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ) অনুষ্ঠিত হবে। পরে তার মরাদেহ নিয়ে যাওয়া হবে গ্রামের বাড়ি তালা উপজেলার নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়িতে। সেখানে বেলা ১১ টায় দ্বিতীয় জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।


ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদকের গভীর শোক প্রকাশ :

শেখ কামরুজ্জামানের অকাল মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক , ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক,এটিএন বাংলার নিজস্ব প্রতিনিধ এম কামরুজ্জামান। এক শোক বার্তায় তিনি বলেন, খুবই সরল মনের মানুষ ছিলেন মরহুম শেখ কামরুজ্জামান। বন্ধু, স্বজনদের আপদে-বিপদে তিনি সব সময় ছুটে যেতেন। ছোট বেলা থেকে একই সাথে তাদের বেড়ে ওঠা। মহান আল্লাহ কাছে তার বিদেহী আত্মার মাগফিরত কামনা করেন তিনি।