সাতক্ষীরার সাংবাদিকদের সাথে সোনালী ব্যাংকের ডিজিএম রেজাউল করিমের মতবিনিময়


218 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার সাংবাদিকদের সাথে সোনালী ব্যাংকের ডিজিএম রেজাউল করিমের মতবিনিময়
জানুয়ারি ২০, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বিশেষ প্রতিনিধি :
সোনালী ব্যাংক সাতক্ষীরা  অঞ্চলের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. রেজাউল করীম খান বলেছেন, গ্রহকদের সর্বোচ্চ সেবা দেওয়ার চেষ্টা করছি। গ্রাহকরা যাতে হয়রানি না হয় তার জন্য আমাদের কর্মকর্তারা নিবিড়ভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু আমাদের কোন কর্মকর্তার নামে অভিযোগ পাওয়া গেলে এবং অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধে  কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এ বিষয়ে কোন কর্মকর্তাকে ছাড় দেওয়া হবে।

তিনি আরো বলেন, বিভিন্ন ভাতা ভোগী, চালান জমাদানকারীরা যাতে বিড়ম্বনায় শিকার না হন সেজন্য উদ্যোগ গ্রহণ করা হবে।

বুধবার বেলা ১২টায় সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এসব কথা বলেন।

সাতক্ষীরা সোনালী ব্যংকের কনফারেন্স রুমে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক এম কামরুজ্জামান, প্রাক্তন সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ, প্রথম আলোর স্টাফ রিপোর্টার কল্যান ব্যানার্জিসহ বিভিন্ন গণমাধ্যমের সিনিয়র সাংবাদিক ও ব্যাংকের উর্দ্ধতন কর্মকর্তাগণ।

মত বিনিময় সভায় সাংবাদিকরা ব্যাংকে কয়েন জমা না নেওয়াসহ বিভিন্ন গ্রাহক হয়রানির কথা তুলে ধরেন। এ সময় ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. রেজাউল করীম খান সেগুলো সমাধান করারর আশ্বাস প্রদান করেন।

মতবিনিময় শেষে সাংবাদিকদের হাতে নতুন বছরের ক্যালেন্ডার ও উপহার সামগ্রী তুলে দেন ডেপুটি জেনারেল ম্যানেজার রেজাউল করিম খান।