সাতক্ষীরার সাদি মেটালের মালিক বাবু খান চৌধুরী আর নেই


772 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার সাদি মেটালের মালিক বাবু খান চৌধুরী আর নেই
সেপ্টেম্বর ৩, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার বিশিষ্ট ব্যবসায়ী, জেলা শহরের পলাশপোল পুরাতন বাস টার্মিনাল সংলগ্ন সাদি মেটালের মালিক বাবু খান চৌধুরী  আর নেই। গত শনিবার ঈদুল আযহার দিন সকাল সাড়ে ১০ টায় ঢাকার একটি হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লঅহে———-রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্কুল শিক্ষিকা স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।

রোববার সকাল ৯ টায় সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে জানাজার নামাজ শেষে তাকে দেবহাটার কুলিয়ায় পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে।

তার জানাজার নামাজ পাড়ান মাওলানা আফছার উদ্দিন। জানাজার নামাজে বিশিষ্ট সমাজ সেবক ডা: আবুল কালাম বাবলা, জেলা শ্রমিলীগ নেতা সাইফুল করিম সাবু, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি অধ্যাপক আনিসুর রহিম, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক এম কামরুজ্জামান, বিশিষ্ট ব্যবসায়ী মিন্টু খান চৌধুরীসহ অসংখ্য মানুষ অংশগ্রহন করেন।

বাবু খান চৌধুরী খুবই হাসিখুশি একজন ভদ্র মানুষ ছিলেন।সাতক্ষীরা শহরের পৌর দীঘির পশ্চিম ধারে বসবাস করতেন।

পারিবারিক সূত্রে জানাগেছে, কয়েক দিন আগে থেকে তিনি অসুস্থবোধ করেন। তার জর সারছিলো না। চিকিৎসার জন্য তিনি ঢাকাতে যান। পরে অসুস্থ হয়ে পড়লে তাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ঊদুল আযহার দিন সকাল সাড়ে ১০ টার দিকে তিনি মারা যান।

তার মৃত্যুর খবর জানার পর এলাকায় শোকের ছায়া নেমে আসে।