সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার ছারিয়া খানম আর নেই


307 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার সাবেক জেলা শিক্ষা অফিসার ছারিয়া খানম আর নেই
আগস্ট ৩০, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরার সাবেক জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ছারিয়া খানম আর নেই। তিনি মঙ্গলবার বেলা দেড়টার দিকে ঢাকার একটি হাসপাতালে শেষ নি:শ্বাষ ত্যাগ করেন। ইন্নালিল্লাহে —-রাজেউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

ছারিয়া খানম দীর্ঘ দিন সাতক্ষীরা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ে শিক্ষাকতা করেছেন। চাকরির শেষ জীবনে তিনি জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেন। সাতক্ষীরা জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হিসেবে কর্মরত অবস্থায় অবসরগ্রহণ করেন।

মরহুমা ছারিয়া খানম স্বামী ও ২ ছেলে রেখে গেছেন। তার স্বামী আনারুল ইসলাম ঝাউডাঙ্গা হাইস্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক।

আজ বুধবার বাদ জোহর ( বেলা ২ টায় ) সাতক্ষীরা স্টেডিয়াম সংলগ্ন টেনিস গ্রাউন্ডে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সাবরপ্রিয় ছারিয়া খানম খুবই হাসি-খুশি একজন মানুষ ছিলেন। তার মধ্যে ছিলনা কোন আহংকার। বেশকিছুদিন আগে থেকে তিনি ক্যান্সার রোগে আক্রান্ত হন। ভারতে চিকিৎসার জন্য অনেক দিন সেখানে একটি হাসপাতালে ভর্তি ছিলেন।

সাবেক এই শিক্ষা কর্মকর্তার মৃত্যুর খবর জানার পর সাতক্ষীরা শিক্ষকমহলসহ সব মহলে শোকের ছায়া নেমে এসেছে। সাতক্ষীরার বিভিন্ন শিক্ষক সংগঠন গভীর শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন।

ছারিয়া খানমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারেরপ্রতি গভীর সমবেদনা প্রকাশ প্রকাশ করেছেন ভয়েস অব সাতক্ষীরা ডটকম সম্পাদক এম.কামরুজ্জামান।