সাতক্ষীরার সুলতানপুরে বাড়ি দখর করতে গিয়ে জসি ও তোতা বাহিনীর ভো-দৌড়


934 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার সুলতানপুরে বাড়ি দখর করতে গিয়ে জসি ও তোতা বাহিনীর ভো-দৌড়
জুলাই ২০, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সন্ত্রাসী স্টাইলে বাড়ি দখল করতে যেয়ে গ্রামবাসীর গণপিটুনির হাত থেকে রক্ষা পেতে পালিয়ে বাঁচলো কথিত ভূমিহীন নেতা সাতক্ষীরা শহরের মুনজিতপুরের জয়নাল আবেদীন জসি ও তার ভাই সৈয়দ হায়দার আলী তোতাসহ তাদের সন্ত্রাসী বাহিনী। তবে তার আগেই তারা ওই বাড়িটির লোকজনকে মারপিট, ভাংচুর ও লুটপাট চালায়। রোববার সকাল সাড়ে ৯টায় সাতক্ষীরা শহরের সুলতানপুর এলাকায় এই ঘটনা ঘটেছে।
সাতক্ষীরা শহরের  সুলতানপুরের মৃত সৈয়দ মাসুদ আলীর মেয়ে স্বাস্থ্য কর্মী কাকলীর বাড়িতে গিয়ে যানাগেছে, বাড়ির লোহার গেটের তালা ভাঙ্গা, আলমারি ভাঙ্গা, বাড়ির দোতলার উপর অবস্থিত ঘরের টালি ভেঙ্গে ফেলা হয়েছে। ভেঙ্গে ফেলা হয়েছে জানালার কাঁচ।
সাতক্ষীরা সদর থানায় দাখিল করা এজাহার সূত্রে জানা গেছে, সুলতানপুর এলাকার মহাসীনের ছেলে মোঃ মহিউদ্দীন (মোহন), মুনজিতপুর এলাকার মোকছেদ আলির ছেলে হায়দার আলী (তোতা), তার ভাই কথিত ভূমিহীন নেতা জসি, কাটিয়ার এলাকার মহসীনের ছেলে শহীদের নেতৃত্বে কথিত ভূমিহীন নামধারী দেড় শতাধিক সন্ত্রাসী রোববার সকালে তার বাড়ি দখল করতে যায়। এসময় বাড়িতে অবস্থানরত ব্যাংকের অবসরপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মোহাম্মদ আলী, ওই বাড়ির কাজের মেয়ে রজিনা খাতুন ও মোমিতা খাতুন সন্ত্রাসীদের হামলায় আহত হন। সন্ত্রাসীরা নগদ ২৭ হাজার টাকা ও ৫৬ হাজার টাকার সোনার গহনা লুট করে নিয়ে যায় বলে দায়েরকৃত মামলায় উল্লেক করা হয়েছে।
প্রতক্ষদর্শী এলাকাবাসীরা ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এলাকার লোকজন সন্ত্রাসীদের প্রতিহত করার চেষ্টাকালে পুলিশ এসে পড়লে কথিত ঐ ভূমিহীন বাহিনী পালিয়ে যায়। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় কাকলী শারমিন বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
সাতক্ষীরা সদর থানার ওসি এমদাদ শেখ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।