সাতক্ষীরার সূলতানপুর বড় বাজারে বরফকলে সিলিন্ডার লিক হয়ে ছড়িয়ে পড়েছে গ্যাস


311 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার সূলতানপুর বড় বাজারে বরফকলে সিলিন্ডার লিক হয়ে ছড়িয়ে পড়েছে গ্যাস
এপ্রিল ৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

শহর প্রতিনিধি :
সাতক্ষীরা সুলতানপুর বড় বাজারের বরফ কলের গ্যাস সিলিন্ডার লিক হয়ে এলাকা ব্যাপী ছড়িয়ে পড়েছে গ্যাস। তীব্র গ্যাসের কারণে বড় বাজার এলাকায় সাথে সাথে বিচ্ছিন্ন করা হয় বিদুৎ সংযোগ। চোখে মুখে অন্ধকার দেখেন ওই এলাকার মানুষ। মঙ্গলবার সন্ধ্যায় বড় বাজারের সাগরিকা জেসমিন বরফ কলে এঘটনা ঘটে।
সূত্র জানায়,ওই বরফ কলটিতে ইতোপূর্বে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ একজন মারাও গেছেন। কিন্তু বরফকলটির মালিক সেটি কোনরকম জোড়া তালি দিয়ে আবারো কাজ শুরু করে। যে কারনে তার পুনরাবৃত্তি ঘটে গতকাল সন্ধ্যায়।
এর পর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আতিয়ার রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় তিনি পানি দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে চাইলেও তাকে বাধা দেয় বরফকলের দায়িত্বে থাকা মনিরুল ও হাবিবুর।
এব্যাপারে বড়বাজার মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি আব্দুর রব জানান, এর আগেও এঘটনা অনেকবার ঘটেছে কিন্তু এর মালিক তার যথাযথ ব্যবস্থা গ্রহন না করায় এ দুর্ঘটনা বার বার ঘটছে। এলাকাবাসী জানায়, এ ঘটনার একটি সমাধান হওয়া দরকার। বার বার এ ঘটনার কারণে আমরা আতঙ্কে থাকি।
বরফ কলের দায়িত্বে থাকা মনিরুল জানান, গ্যাস একত লাইন থেকে অন্য লাইনে নেওয়ার সময় এ ঘটনা ঘটে। আমরা এটাকে নিয়ন্ত্রন করার চেষ্ঠা করছি।