সাতক্ষীরার ২২ লাখ মানুষের ভালোবাসায় সিক্ত সৌম্য-মুস্তাফিজ


542 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ২২ লাখ মানুষের ভালোবাসায় সিক্ত সৌম্য-মুস্তাফিজ
আগস্ট ১৭, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান মিন্টু, স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরার ২২ লক্ষ মানুষের পক্ষ থেকে দেশবরেণ্য ক্রিকেট তারকা, সাতক্ষীরার দুই কৃতি সন্তান সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমানকে সংবর্ধনা দেয়া হয়েছে। সোমবার বিকেলে সাতক্ষীরা সার্কিট হাউজে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সাতক্ষীরা জেলা প্রশাসক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সৌম্য ও মুস্তাফিজের হাতে ক্রেষ্ট তুলে দেন খুলনা বিভাগীয় কমিশনার মো: আবদুস সামাদ। শুধু ক্রেষ্ট নয়, ফুলের মালা পরিয়ে এই দুই বিস্ময় বালককে  বরণ করে নেয়া হয় জেলা বাসীর পক্ষ থেকে। সাতক্ষীরার ২২ লাখ মানুষের ভালোবাসায় সিক্ত হন সৌম্য-মুস্তাফিজ।
অনুষ্ঠানের প্রধান অতিথি খুলনা বিভাগীয় কমিশনার মো: আবদুস সামাদ এ সময় বলেন, সৌম্য ও মুস্তাফিজ বাংলাদেশের উজ্জল নক্ষত্র। সাতক্ষীরার এই দুই ক্রিকেট তারকা শুধু বাংলাদেশে নয়, সারা বিশ্বের মানুষের কাছে ক্রিকেট বিস্ময়  হিসেবে ইতোমধ্যে স্বীকৃতি পেয়েছে। তাদের এই সুখ্যাতি অব্যাহত রাখতে হবে। বাংলাদেশকে বিশ্বের বুকে নতুন ভাবে পরিচয় করিয়ে দিতে আগামিতে সৌম্য ও মুস্তাফিজকেই খেলার মাঠে আরো বেশি পরিশ্রমি হতে হবে।
সোমবার বিকেলে সাতক্ষীরা সার্টিক হাউজ সম্মেলন কক্ষে সাতক্ষীরা জেলা প্রশাসক নাজমুল আহসানের সভাপতিত্বে সংবর্ধনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ, সাতক্ষীরা-৩৮ বিজিবির ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর নজির আহমেদ বকশী।
সংবর্ধনা গ্রহণকালে সংক্ষিপ্ত বক্তব্যে মুস্তাফিজুর রহমান সকলের কাছে দোয়া চেয়ে বলেন, আমাদের জন্য দোয়া করবেন, বাংলাদেশের ক্রিকেটের জন্য দেয়া করবেন।
আর সৌম্য সরকার বলেন, আমার জন্য ব্যাট হাতে খেলার চেয়ে মাইক্রোফোন হাতে দাড়িয়ে বক্তব্য দেয়া কঠিন। এ সময় তিনিও সকলের কাছে দোয়া চেয়ে বলেন, সাতক্ষীরার খেলোয়াড়দের জন্য একটি জিমনেশিয়াম দরকার। জিমনেশিয়াম না থাকায় এখানকার আমাদের ছোট ভাইয়েরা শারীরিক সামর্থ্য-সক্ষমতা গঠেন ব্যর্থ হচ্ছে।

অনুষ্ঠানে সৌম্য ও মুস্তাফিজ বলেন, সাতক্ষীরাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা পেয়ে আমরা আজ ধন্য হয়েছি। যে সম্মান আমাদেরকে দেখানো হচ্ছে তাতে আমরা সাতক্ষীরার মানুষের কাছে ঋনী হয়ে থাকবো। সাতক্ষীরার মানুষের দোয়া নিয়ে আমরা আগামিতে আরো ভালো করতে চাই। এই দুই ক্রিকেট তারকা দেশবাসীর কাছেও দোয়া চান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা পৌর মেয়র এম এ জলিল, অতিরিক্ত জেলা প্রশাসক লস্কর তাজুল ইসলাম.,সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক শেখ নিজাম উদ্দিন, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, অধ্যক্ষ আশরাফুন্নাহার সপ্না, সদর উপজেলা নির্বাহী অফিসার শাহ মো: সাদী, তালা উপজেলা নির্বাহী অফিসার হাবিবুর রহমান, সৌম্য সরকারের পিতা জেলা শিক্ষা অফিসার কিশোরী মোহন সরকার প্রমুখ। অনুষ্ঠানে সাংবাদিক, শিক্ষক, রাজনীতিবীদ, খেলোয়াড়সহ বিভিন্ন শেণী পেশার শত শত মানুষ অংশ নেয়।