সাতক্ষীরার ৪টি আসনে আ’লীগের মনোনয়ন কিনলেন যারা


1880 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ৪টি আসনে আ’লীগের মনোনয়ন কিনলেন যারা
নভেম্বর ১০, ২০১৮ আশাশুনি কলারোয়া কালিগঞ্জ তালা দেবহাটা ফটো গ্যালারি শ্যামনগর সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

॥ শাহিদুর রহমান ॥

বাংলদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পত্র বিতরনের ১ম ও ২য় দিনে সাতক্ষীরার চারটি আসন থকে ২৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন বলে জানা গেছে।

শুক্রবার ও শনিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয় থেকে এসব প্রার্থীরা মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

 

সাতক্ষীরার ৪টি আসনে আ’লীগের মনোনয়ন কিনলেন যারা :

সাতক্ষীরা-১ আসন :

সাতক্ষীরা-১ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কলারোয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি ফিরোজ আহমেদ স্বপন,শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য আমজাদ হোসেন,জেলা মহিলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক লায়লা পারভীন সেঁজুতি,জেলা আ’লীগের সাবেক সভাপতি ইন্জিনিয়ার মুজিবর রহমান,সরদার মুজিব,এ্যাড. অনিত মূখার্জী,এ্যাড. মোহাম্মদ হোসেন।

সাতক্ষীরা-২ আসন ::

সাতক্ষীরা-২ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন বর্তমান সাংসদ মীর মোস্তাক আহমেদ রবি,জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব নজরুল ইসলাম,জেলা আ’লীগের সাংগাঠনিক সম্পাদক ও বর্তমান সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সাবেক ছাত্রলীগ নেতা আ হ ম তারেক উদ্দীন,সদর উপজেলা সভাপতি শওকাত হোসেন,কাজী এরতেজা হাসান, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ অাবু আহমেদ,সাবেক এমপি মমতাজ আহমেদের ছেলে জি এম ফাত্তাহ।

 

সাতক্ষীরা-৩ আসন ::

সাতক্ষীরা-৩ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন সাবেক স্বাস্থমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক,মুনসুর আহমেদ,ড. আবু ইউসুফ মো: আব্দুল্লাহ ।

সাতক্ষীরা-৪ আসন ::

সাতক্ষীরা-৪ আসন থেকে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন শ্যামনগর উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন,ঢাকা বিশ্ববিদ্যালযের রোকেয়া হলের সাবেক সভাপতি শেখ মাসুদা খানম মেধা,মুক্তিযোদ্ধা ও সাবেক পুলিশ কর্মকর্তা শেক আতাউর রহমান,শ্যামনগর উপজেলা আ’লীগের সহ-সভাপতি গাজী আনিসুজ্জামান আনিস,শ্যামনগর উপজেলা আ’লীগের সভাপতি এস এম জগলুল হায়দার,জেলা আ’লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক জি এম শফিউল আযম লেনিন।

 

##