সাতক্ষীরার ৫টি উপজেলার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহন


499 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ৫টি উপজেলার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ গ্রহন
মে ১৬, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ও রাহাত রাজা :
সাতক্ষীরার পাঁচটি উপজেলার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানরা শপথ গ্রহণ করেছেন।  সোমবার বিকেলে সাতক্ষীরা জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জেলা প্রশাসক আবুল কাশেম মোহাম্মদ মহিউদ্দিন তাদের শপথ বাক্য পাঠ করান।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের উপ-পরিচালক আ,ন,ম মইনুল ইসলাম, সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ,এফ,এম এহতেশামূল হক, সাতক্ষীরা সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার আতিকুল হক এবং সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ।

তবে, একইদিন নির্বাচিত হয়েও শপথ নিতে পারেননি জেলার কালিগঞ্জ উপজেলার ১২টি ও আশাশুনি উপজেলার ১১টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যানরা।

এ ব্যাপারে সাতক্ষীরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএফএম এহতেশামূলক হক জানান, কালিগঞ্জ ও আশাশুনি উপজেলার নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের গেজেট এখনো জেলা প্রশাসকের দপ্তরে এসে পৌঁছায়নি। গেজেট আসার পর আগামী ১৮ মে তাদের শপথ বাক্য পাঠ করানো হবে।

জেলার মোট ৭৮টি ইউনিয়নের মধ্যে ৫টি উপজেলার ৫টি ইউনিয়ন পরিষদে বিশৃংখলা সৃষ্টি ও ভোট কারচুপির অভিযোগে নির্বাচন স্থগিত করা হয়। এর মধ্যে রয়েছে, শ্যামনগর উপজেলার একটি, দেবহাটা উপজেলার একটি, সদর উপজেলার আলীপুর, তালা উপজেলার একটি ও কলারোয়া উপজেলার একটি ইউনিয়নে নির্বাচন বাতিল করা হয়। বাতিল হওয়া এ সমস্ত কেন্দ্রে আবারও নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া কালিগঞ্জ ও আশাশুনি উপজেলা বাদে বাকী ৫০টি ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আজ শপথ গ্রহন করেছেন। ##