সাতক্ষীরার ৫ টি উপজেলার ১৪ টি ভোট কন্দ্রেে ভোট গ্রহন স্থগতি


362 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরার ৫ টি উপজেলার ১৪ টি ভোট কন্দ্রেে ভোট গ্রহন স্থগতি
মার্চ ২২, ২০১৬ কলারোয়া ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

বশিষে প্রতনিধিি :
ভোট কারচুপ,ি নর্বিাচনে অনয়িমসহ সহংিসতার কারণে সাতক্ষীরা জলোর ৫ টি উপজলোর ১৪ টি ভোট কন্দ্রেে ভোট গ্রহন স্থগতি করা হয়ছে।ে

কন্দ্রে গুলো হল, তালা উপজলোর কুমরিা ইউনয়িনরে ভাগবাহ, অভয়তলা ও দাতপুর, সদর উপজলোর আলীপুর, মাহমুদপুর, ভাড়–খালী সরকারী প্রাথমকি বদ্যিালয়, আমনিয়িা দাখলি মাদ্রাসা, কলারোয়া উপজলোর কুশোডাঙ্গা ইউনয়িনরে কুশোডাঙ্গা ও কলাটুপ,ি দবেহাটা উপজলোর পারুলয়িা ইউনয়িনরে খজেুরবাড়য়িা, শ্যামনগর উপজলোর কখৈালী ইউনয়িনরে মহেদেী নগর, মাহজানপুর ও র্পূবখালী সরকারী প্রাথমকি বদ্যিালয় ও আশাশুনি উপজলোর বুধহাটা ইউনয়িনরে বুধহাটা কলজেয়িটে স্কুল কন্দ্রে।

20160322_085225

জলোর পাচটি উপজলোর স্ব স্ব নর্বিাহী অফসিার এ ঘটনার সত্যতা স্বীকার করছেনে।
এদকি,ে সাতক্ষীরা সদর উপজলোর বল্লী ইউনয়িনরে কাটালতলা সরকারী প্রাথমকি বদ্যিালয়, আমতলা, ঘরচালা প্রাথমকি বদ্যিালয়, ধুলহির সরকারী প্রাথমকি বদ্যিালয়, ধুলহির স্বাস্থ্য কমপ্লক্সে, বড়দল সরকারী প্রাথমকি বদ্যিালয়সহ  বভিন্নি স্থানে ক্ষমতাসীন আওয়ামীলীগ দলীয় র্প্রাথী ও তার র্কমী-সর্মথকরা ভোট কন্দ্রে দখল করে রখেছেনে বলে জানয়িছেনে বদ্্িরোহী ও বএিনপি র্প্রাথীরা।

তবে সাতক্ষীরা জেলা পুলিশের পক্ষ থেকে ১২ টি কেন্দ্রে ভোট স্থগিতের কথা স্বীকার করা হয়েছে। ডি আই ওয়ান মিজানুর রহমান বেলা ১২ টায় জানান, এ পর্যন্ত জেলা ৫ উপজেলার ১২ কেন্দ্রে ভোট স্থগিত করা হয়েছে।