সাতক্ষীরায় অপহৃত মেয়েকে উদ্ধারের দাবিতে পিতার সংবাদ সম্মেলন


295 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় অপহৃত মেয়েকে উদ্ধারের দাবিতে পিতার সংবাদ সম্মেলন
জুলাই ১৬, ২০১৫ শ্যামনগর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
সাতক্ষীরায় এক কিশোরীকে অপহরণের পর ভারতে পাচার করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।  বৃহস্পতিবার সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন কিশোরীর বাবা জেলার শ্যামনগর উপজেলার গাবুরা গ্রামের মৃত আব্দুর রহিম ঘোরামীর ছেলে মোঃ আব্দুল হালিম ঘোরামী।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আব্দুল হালিম ঘোরামী বলেন, তার মেয়ে শামীমা আক্তার (১৪) গত ১০ জুন  জামাতা সাতক্ষীরার আশাশুনি উপজেলার দক্ষিন বড়দল গ্রামের খেনজু মোল্যার ছেলে রবিউল ইসলামের সাথে তাদের (জামাতা রবিউল) বাড়িতে বেড়াতে যায়। ১ জুলাই সকাল ৮টার দিকে জামাতা রবিউল তাকে (হালিম) ফোন করে জানায় যে, ভোর থেকে শামীমা আক্তারকে খুজে পাওয়া যাচ্ছে না। আত্মীয় স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোজাখুজির পর তাকে না পেয়ে ১৩ জুলাই তিনি আশাশুনি থানায় একটি সাধারণ ডায়েরী করেন। কিন্তু পরে খোজখবর নিয়ে তিনি জানতে পারেন যে, তার জামাতা রবিউলের ছোট ভাই মিলনের সহযোগিতায় একই উপজেলার কাটাখালি গ্রামের নুর মোহাম্মাদের ছেলে নাজমুল ইসলাম ঘটনার তারিখে কৌশলে শামীমাকে  দুলাভাইয়ের বাড়ি থেকে বাইরে ডেকে নিয়ে তাকে জোরপূর্বক অপরণ করে নিয়ে যায়। এখনও পর্যন্ত তিনি তার মেয়ের কোন খোজ পাননি।
তিনি অভিযোগ করে বলেন, ধারনা করা হচ্ছে মিলনের সহযোগিতায় নাজমুল তার মেয়েকে ফুসলিয়ে অপহরণের পর ভারতে পাচার করে দিয়েছে। তিনি অমিলম্বে অপরণকারিদের গ্রেফতার পূর্বক আইনে সোপার্দ করার পাশাপাশি তার মেয়ে শামীমাকে  উদ্ধারের জন্য পুলিশ প্রশাসনসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।