সাতক্ষীরায় অসহায় মানুষদের ঘুরে দাঁড়াতে সহযোগিতা করেছে জেলা পরিষদ চেয়ারম্যান


133 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় অসহায় মানুষদের ঘুরে দাঁড়াতে সহযোগিতা করেছে জেলা পরিষদ চেয়ারম্যান
জুলাই ১, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরা জেলা পরিষদের উদ্যোগে করোনা পরিস্থিতির কারণে দুঃস্থ অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে। বুধবার (০১ জুলাই) সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়ন, আগরদাঁড়ি ইউনিয়ন, বাঁশদহা ইউনিয়ন ও কুশখালী ইউনিয়নে প্রধান অতিথি হিসেবে দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে এ নগদ অর্থ প্রধান করেন সাতক্ষীরা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মো. নজরুল ইসলাম। এসময় তিনি বলেন, ‘করোনা ভাইরাসের ছোবল সাতক্ষীরার মানুষদের অসহায় করে দৈনন্দিন জীবনে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে। করোনা ভাইরাস প্রতিরোধে সাতক্ষীরা জেলা পরিষদ নগদ আর্থিক সহায়তা দিয়ে জেলার অসহায় মানুষদের ঘুরে দাঁড়াতে সহযোগিতা করেছে। সাতক্ষীরা জেলার উন্নয়নের পাশা পাশি জেলার মানুষের কল্যাণে ও প্রাকৃতিক দুর্যোগে জেলা পরিষদের সেবা অব্যাহত থাকবে। দেশ ও জাতির উন্নয়ন ও কল্যাণে জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ কামনা করেন তিনি।’
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এস.এম শওকত হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শাহাজান আলী, সহ-সভাপতি শেখ আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক শেখ মনিরুল হোসেন মাসুম, জেলা পরিষদের সদস্য মো. আল-ফেরদাউস আলফা, মনিরুল ইসলাম, এ্যাড. শাহনওয়াজ পারভীন মিলি, সাতক্ষীরা জেলা পরিষদের প্রশাসনিক কর্মকর্তা এস.এম খলিলুর রহমান, আগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক তাপষ আচার্য্য, বাঁশদহা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এস.এম মোশারফ হোসেন, সাধারণ সম্পাদক মাষ্টার মফিজুর রহমান, শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শওকাত আলী, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান মানি, কুশখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউছুফ আলম, সাধারণ সম্পাদক তাজুল ইসলাম প্রমুখ।
এসময় সদর উপজেলার ৪টি ইউনিয়নের ২০০টি পরিবারের মাঝে প্রত্যেককে ১ হাজার টাকা করে মোট ২ লক্ষ টাকা প্রদান করা হয়। করোনা পরিস্থিতির কারণে জেলায় মোট ৩১ লক্ষ টাকা দুঃস্থ অসহায় পরিবারের মাঝে প্রদান করেছে সাতক্ষীরা জেলা পরিষদ। এসময় দলীয় ও স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

#