সাতক্ষীরায় অসহায় মানুষের জন্য “ফ্রি সবজির” দোকান দিল শিক্ষার্থীরা


137 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় অসহায় মানুষের জন্য “ফ্রি সবজির” দোকান দিল শিক্ষার্থীরা
জুন ২১, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সাতক্ষীরায় চলছে লকডাউন। এতে বিপর্যয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষ গুলো। এসব মানুষদের জন্য ফ্রি সবজি ও মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছে সাতক্ষীরা সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। সোমবার সকালে শহরের খুলনা রোড মোড় এলাকায় উক্ত “ফ্রি সবজি ” ও মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয় করেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু।
এ সময় সেখানে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর শফিউদ্দৌলা সাগর, স্বেচ্চাসেবী সংগঠণ ‘আহবান’ এর পরিচালক ও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের কেবিনেট সুহাইল মাহদীন সাদী, সহকারি পরিচালক সৈয়দ নুরে মিরাজ শান্ত, জাকারিয়া ফারদিন, পারভেজ হোসেন, শাহজাহান তাজ প্রমুখ।
সংগঠনটির পরিচালক সুহাইল মাহদীন সাদী জানান, আমরা ২০২১ সালের এসএসসি ব্যাচ এবং নবম ও দশম শ্রেণির ৮০ জন শিক্ষার্থীরা মিলে এই উদ্যোগটি গ্রহণ করেছি। করোনায় খেটে খাওয়া অসহায় মানুষ গুলো খুব বিপদে পড়েছেন। তাই এই স্বেচ্ছাসেবী সংগঠণের মাধ্যমে কিছু করার জন্য আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। প্রথম দিনে ১০০ জন গরীবদের হাতে আমরা সবজি তুলে দিয়েছি, মাস্কও বিতরণ করেছি। আগামী এক মাস প্রতিদিন সকাল ৭টা থেকে ফ্রি গরীব মানুষদের মাঝে এই সবজি বিতরণ কার্যক্রম চলবে।

#