সাতক্ষীরায় আওয়ামী যুব আইনজীবী পরিষদের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মিছিল


499 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় আওয়ামী যুব আইনজীবী পরিষদের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী মিছিল
আগস্ট ১৪, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস ২০১৬ পালনের অংশ হিসেবে আলোচনা সভা ও সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী যুব আইনজীবী পরিষদ, সাতক্ষীরা জেলা শাখা। রোববার দুপুরে সাতক্ষীরা জজকোর্ট থেকে একটি সন্ত্রাস ও জঙ্গীবাদ বিরোধী একটি মিছিল বের হয়। মিছিলটি সড়ক প্রদক্ষিণ শেষে জজকোর্টস্থ শহিদ মিনার চত্বরে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় আওয়ামী যুব আইনজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আহবায়ক এড. তামীম আহমেদ সোহাগের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সভাপতি এড. এসএম হায়দার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক এড. ওসমান গনি।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন আওয়ামী যুব আইনজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সদস্য সচিব হুমাউন কবির,  এড. রফিকুল ইসলাম রফিক, এড. ওকালত হোসেন, এড.তৌহিদুর রহমান শাহীন, এড. গোলাম মোস্তফা, এড.সাহিদুজ্জামান জিকো প্রমুখ। আলোচনা সভায় ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদ্যাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।
###

 

জাতীয় শোক দিবস উপলক্ষে শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার :
হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী,বাঙালীর রাখাল রাজা,বাংলাদেশের স্বাধীনতার স্বপ্ন দ্রষ্টা, বাংলার গণমানুষের মুকুটহীন স¤্রাট,স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহদাত বার্ষিকীতে জাতীয় শোক দিবস ২০১৬ উপলক্ষে শিশুদের বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে বাংলাদেশ শিশু একাডেমী সাতক্ষীরা জেলা শাখার ব্যাবস্থাপনায় আয়োজিত শিশুদের এই প্রতিযোগিতা অনুষ্ঠানে জেলা শিশু বিষয়ক অফিসার শেখ আবু জাফর মোঃ আসিফ ইকবালের সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির মাননীয় সদস্য মিসেস রিফাত আমিন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ, শিশু একাডেমির পরিচালনা কমিটির সদস্য ফারুকুজ্জামান ডেভিট প্রমুখ।