সাতক্ষীরায় আট দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন ইসলামপুর ডিজিটাল একাদশ


736 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় আট দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টে চ্যাম্পিয়ন ইসলামপুর ডিজিটাল একাদশ
আগস্ট ২৬, ২০১৬ খেলা ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান :
সাতক্ষীরায় ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে কুখরালী আদর্শ যুব সংঘের সার্বিক ব্যবস্থাপনায় আট দলীয় নক আউট ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে সদর উপজেলার কুখরালী ফুটবল মাঠে এ জাঁকজমকপূর্ণ খেলাটি অনুষ্ঠিত হয়। ফাইনাল খেলায় প্রতিদ্বন্দ্বিতা করেন বাঁকাল ইসলামপুর ডিজিটাল একাদশ বনাম আমতলা যুব সংঘ। খেলার নির্ধারিত সময়ে কোন গোল না হওয়ায় টাইব্রেকার অনুষ্ঠিত হয়।
KKKK
টাইব্রেকারে বাঁকাল ইসলামপুর ডিজিটাল একাদশ আমতলা যুব সংঘকে ২/১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সদর ২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।

অনুষ্ঠানের প্রধান অতিথি এ সময় বলেন, সাতক্ষীরার মাটি শক্ত মাটি। সব দিক থেকে এ জেলা আজ অনেক এগিয়ে গেছে। এই মাটিতেই তৈরী হয়েছে মুস্তাফিজ , সৌম্য, সাবিনার মতো সোনার ছেলে-মেয়ে। যারা সারা বিশ্বকে অবাক করে দিচ্ছে। সাতক্ষীরার সন্তান হয়ে তারা আজ বাংলাদেশকে বিশ্বের বুকে পরিচিত করছে। প্রধান অতিথি বলেন, বর্তমান সরকার দেশের প্রতিটি উপজেলায় একটি করে স্টেডিয়াম তৈরী সিদ্ধান্ত গ্রহণ করেছে। সাতক্ষীরা সদর উপজেলায় যে স্টেডিয়ামটি তৈরী করা হবে সে-টি যাতে এই কুখরালী মাঠেই হয় সে ব্যাপারে তিনি সর্বোচ্চ চেষ্টা চালাবেন।
mmmm
রামপদ মাস্টারের সভাপতিত্বে উক্ত পুরষ্কার বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য মাতলুব হোসেন লিয়ন, সাতক্ষীরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এম. কামরুজ্জামান, কুখরালী আদর্শ যুব সংঘের উপদেষ্টা একেএম আনিছুর রহমান, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন প্রমুখ।

সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন নবারুন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল মালেক গাজী।