সাতক্ষীরায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত


479 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত
অক্টোবর ১, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আব্দুর রহমান :
বর্নাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যদিয়ে সাতক্ষীরায় পালিত হয়েছে আন্তর্জাতিক প্রবীণ দিবস ।
দিবসটি পালন উপলক্ষে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ উপলক্ষে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে থেকে জেলা প্রবীণ হিতৈষী সংঘ ও জরাবিজ্ঞান প্রতিষ্ঠান এবং সমাজসেবা অধিদপ্তর র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাতক্ষীরা অফিসার্স ক্লাব চত্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রবীণ হিতৈষী সংঘ ও জরাবিজ্ঞান প্রতিষ্ঠানের সভাপতি সাবেক অধ্যক্ষ প্রফেসর আব্দুল ওয়াদুদ। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক লস্কার তাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা পৌর মেয়র আলহাজ্ব এম এ জলিল, সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আসাদুজ্জামান বাবু, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক মুহাসীন আলী, সাতক্ষীরা সিটি কলেজের সাবেক অধ্যক্ষ মুক্তিযোদ্ধা সুভাষ সরকার, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলফাজ উদ্দিন, সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা জিয়াউদ্দিন আহমেদ, গোলাম রব্বানী, অধ্যাপক মোজাম্মেল হোসেনসহ জেলা প্রবীণ হিতৈষী সংঘ ও জরাবিজ্ঞান প্রতিষ্ঠানের সদস্যবৃন্দ।

সভায় বক্তারা প্রবীণদের সম্পদ আখ্যায়িত করে তাদের চিকিৎসা ও বিনোদন সুবিধা সুনিশ্চিতের পাশাপাশি নগর পরিবেশে অন্তর্ভুক্তির দাবি জানান।