সাতক্ষীরায় আবারও মোটরসাইকেল চুরি : অপ্রতিরোধ্য চোর সিন্ডিকেট


589 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় আবারও মোটরসাইকেল চুরি : অপ্রতিরোধ্য চোর সিন্ডিকেট
মে ১৪, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

নাজমুল আলম মুন্না ::
সাতক্ষীরায় মোটরসাইকেল চোর সিন্ডিকেট সক্রিয় ভূমিকায় অনবরত দায়িত্ব পালন করেই চলেছে। বিগত ৩/৪ বছর ধরে সাতক্ষীরা শহর থেকে অনেকগুলো মোটরসাইকেল দিনে দুপুরে ও রাতে বাড়ির মধ্যে হতে তালাভেঙ্গে মোটরসাইকেল চুরি হওয়ার খবর পত্রিকায় ছাপা হয়েছে কিন্তু চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধারে পুলিশের তেমন কোন রেকর্ড বা উল্লেখযোগ্য সাফল্য নেই বললেই চলে।
বিগত কয়েকদিন আগে সাতক্ষীরা পৌর সদর এলাকায় সিসি ক্যামেরা সেটিং করার পরই পুলিশের পক্ষ থেকে সাতক্ষীরা শহর এখন পুলিশের হাতের মুঠোয় ঘোষণা করা হয়। তারপরও সাতক্ষীরা শহরের চায়না বাংলা শপিং কমপ্লেক্সের কাছেই রবিবার বিকাল সাড়ে ৪ টার সময় আবাসিক হোটেল বৈশাখীর নিচে অবস্থিত বরসা এনজিও’র একটি বাজাজ ডিসকভার ১২৫ সিসি ব্লু কালার মোটরসাইকেল চুরি হয়েছে। যার ডিজিটাল নাম্বার প্লেট সাতক্ষীরা হ- ১২ -৯২৯৪। উল্লেখ যে ২০১৫ সালে ঐ একই প্রতিষ্ঠানের লাল কালো রঙের ১০০ সিসি হিরো হোন্ডা প্যাশন প্রো মোটর সাইকেল চুরি হয় যার নাম্বার সাতক্ষীরা- হ -১২-৫৮৮৬। সাতক্ষীরা সদর থানায় জিডি করা হয়েছিল। সেটি উদ্ধার না হওয়ায় আজও নিখোজই রয়ে গেল।
সাতক্ষীরা শহর পুলিশের হাতের মুঠোয় হওয়া সত্বেও কিভাবে এতো নিরাপত্তা মধ্যে অপ্রত্যাশিত মোটরসাইকেল চুরি হয় জনগন সেটা বুঝতে পারছেনা। যারফলে চরমভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে বাইক ব্যাবহারকারীরা এবং সরকারী- বেসরকারী প্রতিষ্ঠান। এবিষয়ে সাতক্ষীরা জেলা পুলিশের গোয়েন্দা বিভাগকে মোবাইলে অবহিত করা হয়েছে। উল্লেখিত বিষয়ে সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোঃ সাজ্জাদুর রহমানের কাছে ভুক্তভুগিসহ সাধারণ জনগন সাতক্ষীরায় মোটরসাইকেল চোর সিন্ডিকেট কে শক্তহাতে দমন এবং সমূলে উৎখাত করার আহবান করেন।