সাতক্ষীরায় আম্পান ক্ষতিগ্রস্তদের মাঝে নৌকা, ছাগল বিতরণ


156 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় আম্পান ক্ষতিগ্রস্তদের মাঝে নৌকা, ছাগল বিতরণ
অক্টোবর ১, ২০২০ ফটো গ্যালারি শ্যামনগর সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

লায়ন্স সেবা সপ্তাহ উপলক্ষে

স্টাফ রিপোর্টার :
লায়ন্স সেবা সপ্তাহ উপলক্ষে ঘূর্ণিঝড় আম্পান ও করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে নৌকা, ছাগল, নগদ অর্থ, রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকাল ৫টায় যুব উন্নয়ন অধিদপ্তরের সহযোগিতায় শ্যামনগর উপজেলার কৈখালিতে লায়ন্স ক্লাব অব ঢাকা প্যারাডাইস গোল্ড ও ইয়ুথ এন্টারপ্রেনারস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ইওয়াব) উদ্যোগে এসব উপকরণ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে ১০ জন হত দরিদ্রের মাঝে নৌকা, ১০ জনের মাঝে ছাগল, ২০ জনের মাঝে নগদ অর্থ, ৩শ জনের মাঝে রান্না করা খাবার ও মাস্ক বিতরণ করা হয়।

সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে এসব উপকরণ বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা নির্বাহী অফিসার আ ন ম আবুজর গিফারী, লায়ন্স ক্লাব অব ঢাকা প্যারাডাইস গোল্ডের প্রেসিডেন্ট লায়ন রওশনা পারভীন, জাতীয় যুব পুরস্কারপ্রাপ্ত উদ্যোক্তা ও ইওয়াব’র সেন্ট্রাল অর্গানাইজার কে এম নেয়ামতউল্লাহ বাবু, হাসিনা মুক্তা, মাসুদ সরকার, লায়ন রেশমা জাহান, লায়ন বিলকিস আক্তার শিখা, সালমা আক্তার, আজিজুল ইসলাম, ইওয়াব’র জেলা কো-অর্ডিনেটর আব্দুল কাদের, সদস্য ফাহাদ হোসেন, লায়ন লাভলু, রুহি প্রমূখ।

#