সাতক্ষীরায় আরো ১৪ জনের করোনা শনাক্ত


715 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় আরো ১৪ জনের করোনা শনাক্ত
জুলাই ৩, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এ নিয়ে জেলায় মোট ১৯১ জন করোনা আক্রান্ত

আসাদুজ্জামান ::

গত ২৪ ঘন্টায় সাতক্ষীরায় নতুন করে আরো দুই জন স্বাস্থ্যকর্মীসহ ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ১৯১ জন করোনা আক্রান্ত হয়েছেন। যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়রে (যবিপ্রবি) জিনোম সেন্টার থেকে পাওয়া নমুনা রিপোর্টে ১৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।
করোনা আক্রান্ত ব্যক্তিরা হলেন, সাতক্ষীরা শহরের রসুলপুর এলাকার রওশানারা, শহরের মুন্সিপাড়া এলাকার তপু, শহরের কাটিয়া মাষ্টারপাড়া এলাকার রেবেকা, একই এলাকার মোহনা, শহরের সুলতানপুর এলাকার স্বপ্না, শহরের কাটিয়া এলাকার অরিসিন কবির, শহরের সুলতানপুর এলাকার সঞ্জয় কুমার, শহরের কাটিয়া সরকারপাড়া এলাকার রফিকুল ইসলাম, শহরের মুন্সিপাড়ার সালমা পারভীন, সদর উপজেলার আলীপুর এলাকার রাশিদুল আলম, তালা উপজেলার পাটকেলঘাটা এলাকার সুশান্ত, তালা উপজেলা সদরের সাজেদা খাতুন, একই উপজেলার মুড়াগাছা খেসরা এলাকার আকরাম হোসেন ও দেবহাটা উপজেলার আমিরুল ইসলাম।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডাঃ জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, এনিয়ে জেলায় আজ পর্যন্ত মোট ১৯১ জন করোনা আক্রান্ত হয়েছেন। তিনি আরো জানান, ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।

#