সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান মোশাররফ খুন : বিভিন্ন সংগঠনের শোক


657 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যান মোশাররফ খুন : বিভিন্ন সংগঠনের শোক
সেপ্টেম্বর ৯, ২০১৮ কালিগঞ্জ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
কালিগঞ্জ উপজেলার সবার প্রিয় কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে. এম মোশাররফ হোসেনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন সাতক্ষীরা সদর চেয়ারম্যান এসোসিয়েশনের নেতৃবৃন্দ। গত ৮ সেপ্টেম্বর’১৮ তারিখ রাতে দুবৃত্তের গুলিতে নিহত হন তিনি। তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান এসোসিয়েশনের সভাপতি ঘোনা ইউপি চেয়াারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান, সাধারণ সম্পাদক বৈকারী ইউপি চেয়ারম্যান মো. আসাদুজ্জামান অসলে, শিবপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ, কুশখালী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শ্যামল, বাঁশদহ ইউপি চেয়ারম্যান এস.এম মোশাররফ হোসেন, ঝাউডাঙ্গা ইউপি চেয়ারম্যান আজমল হোসেন, বল্লী ইউপি চেয়ারম্যাম মো. বজলুর রহমান, লাবসা ইউপি চেয়ারম্যান মো. আব্দুল আলিম, আলিপুর ইউপি চেয়ারম্যান মো. মোস্তাফিজুর রজমান, ভোমরা ইউপি চেয়ারম্যান মো. ইসরাইল গাজী, ব্রক্ষèরাজপুর ইউপি চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম, ধুলিহর ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান (বাবু সানা), ফিংড়ি ইউপি চেয়ারম্যান মো. সামছুর রহমানসহ সদর উপজেলার ১৪টি ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ। সবার প্রিয় এই মানুষটি সারাটা জীবন কালিগজ্ঞ তথা সাতক্ষীরার মানুষদের সংগঠিত করে অধিকার ও সম্মান আদায়সহ বিভিন্ন সামাজিক আন্দোলনে নেতৃত্ব দিয়ে গেছেন। যেখানেই অনিয়ম-দুর্নীতি দেখতেন তার বিরুদ্ধে ঝাপিয়ে পড়তেন সবার প্রিয় কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে. এম মোশাররফ হোসেন। একজন সুদক্ষ সংগঠককে হারানোর পাশাপাশি কৃষ্ণনগর ইউনিয়নবাসী তাদের দরদী নেতাকে হারালো। তার এ ক্ষতি কখনও পুরণ হওয়ার নয়। এদিকে, সবার প্রিয় কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেনের মৃত্যুতে কালিগজ্ঞ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন ও তার নিজ গ্রামসহ সাতক্ষীরার বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে এসেছে। সদর চেয়ারম্যান এসোসিয়েশনের নেতৃবৃন্দ কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে. এম মোশাররফ হোসেনের বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোকার্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। সাথে সাথে ওই খুনিদের গ্রেফতার পূর্বক আইনের আওতার এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান তারা।

##

চেয়ারম্যান মোশারফের মৃত্যুতে শোক ॥ খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবি

সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক সাংগঠনিক, কালিগঞ্জ উপজেলার সাবেক সাধারণ সম্পাদক ও কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান কে এম মোশাররফ হোসেন কে গত ৮ সেপ্টেম্বর’১৮ তারিখ রাতে দুবর্ৃৃত্তের গুলিতে নিহত হন। তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন, জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন, সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশু, সহ-সভাপতি নুরুল ইসলাম, নজরুল ইসলাম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মশিউর রহমান টুকু, যুগ্ম সাধারণ সম্পাদক খালিদুর রহমান, লালু, সদর উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব আনোয়ার জাহিদ তপন, পৌর জাপার সভাপতি সৈয়দ মাহমুদ পাপা, জেলা জাপার সদস্য কানাই লাল সাহা, দপ্তর সম্পাদক কাজী তাহের, জেলা নেতা একরামুল মোসলেমিন দাদু, স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক আনোয়ার হোসেন আনু, জেলা যুব সংহতির সভাপতি শাখওয়াতুল করিম পিটুল, সাধারণ সম্পাদক আবু তাহের, সহ-সভাপতি আশিকুজ্জামান বাপ্পি, সাইফুল ইসলাম, জাহিদুর রহমান, জেলা ছাত্রসমাজের সভাপতি কাইছারুজ্জামান হিমেল, সাধারণ সম্পাদক আকরামুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রোকনুজ্জামান সুমন, যুগ্ম সাধারণ সম্পাদক আলম আল রাজি রাজ, দপ্তর সম্পাদক আশিকুল ইসলাম, সহ-সভাপতি নাহিদুর রহমান রিমন, ইকবাল হোসেন রনি, উপজেলা ছাত্র সমাজের সভাপতি আশরাফুজ্জামান রকি, সাধারণ সম্পাদক কায়মুজ্জামান পাভেল, পৌর ছাত্র সমাজের আহবায়ক মাসুদ রানা মনা, সদস্য সচিব মনোয়ার হোসেন রুমি। এসময় নেতৃবৃন্দ এই নৃশংস হত্যার তীব্র প্রতিবাদ, নিন্দা এবং অবিলম্বে খুনিদের গ্রেফতার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছেন।

প্রেস বিজ্ঞপ্তি

##

সদর উপজেলা জাতীয় পার্টি

জেলা জাতীয় পার্টির সংগঠনিক সম্পাদক ও কালিগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক কৃষ্ণনগর ইউপি চেয়ারম্যান এ.কে.এম মোশারফ হোসেন শনিবার রাতে কৃষ্ণনগর ইউনিয়নের বালিয়াডাঙ্গা বাজারে দুর্বৃত্তের হাতে নিহত হন। তিনি নিহত হওয়ায় সাতক্ষীরা জেলা জাতীয় পার্টি একজন সুদক্ষ সংগঠককে হারানোর পাশাপাশি কৃষ্ণনগর ইউনিয়নবাসী তাদের দরদি নেতাকে হারালো। কে.এম. মোশারফের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি শোক জ্ঞাপন ও তার রুহের মাগফেরাত কামনা করে বিবৃতি দিয়েছেন, জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি সালাম সরদার, সহ-সভাপতি ও সদর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সরদার মজিদ, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক শেখ মঈনুর রশিদ, জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক ও পৌর জাতীয় পার্টির সদস্যসচিব শেখ আব্দুস ছাদেক, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সদস্য সচিব শেখ শরিফুজ্জামান বিপুলসহ সদর উপজেলা জাতীয় পার্টি ও জেলা জাতীয় পার্টির সকল নেতৃবৃন্দ। সাথে সাথে ওই খুনিদের গ্রেফতার পূর্বক আইনের আওতার এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানান তারা। প্রেস বিজ্ঞপ্তি