সাতক্ষীরায় ইসলামের বহুবিবাহ সম্পর্কে কুটুক্তি করায় এক যুবক আটক


347 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ইসলামের বহুবিবাহ সম্পর্কে কুটুক্তি করায় এক যুবক আটক
জুন ২৮, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::

সাতক্ষীরার দেবহাটা উপজেলায় ইসলামের বহুবিবাহ সম্পর্কে কুটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইক ও শেয়ার করার অভিযোগে হিরোন কুমার দাস (২২) নামে একজনকে আটক করেছে পুলিশ। আটক হিরোন কুমার দাস দেবহাটা উপজেলার বহেরা গ্রামের সন্তোষ দাসের ছেলে।
এর আগে এঘটনায় বৃহস্পতিবার (২৭ জুন) রাতে উপজেলার বহেরা গ্রামের মৃত মোবারক সরদারের ছেলে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগের বিবরণে জানা যায়, উপজেলার বহেরা গ্রামের কিরোন কুমার দাস তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ইসলামের বহুবিবাহ সম্পর্কে কুটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইক ও শেয়ার দেয়। পরে বিষয়টি নিয়ে স্থানীয়দের মাঝে উত্তেজনা বিরাজ করলে সে তার আইডি থেকে পোষ্টটি মুছে ফেলে ।

পরে বিষয়টি নিয়ে ওই রাতেই ধর্মীয় অনুভূতিতে আঘাত হানার অভিযোগ এনে ওই যুবলীগ নেতা বাদী হয়ে কিরোন কুমার দাসকে (২৫) প্রধান ও তার ভাই হিরোন কুমার দাস (২২)কে দ্বিতীয় আসামী করেন একটি অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগের সত্যতা পেয়ে দেবহাটা থানা পুলিশ রাতেই অভিযান চালিয়ে হিরোন কুমার দাসকে আটক করে।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার সাহা হিরোন কুমার দাসের আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ইসলামের বহুবিবাহ সম্পর্কে কুটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইক ও শেয়ার করার অভিযোগে তাকে আটক করা হয়েছে। অন্য আসামীকেও আটকের জন্য পুলিশের অভিযান চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে বলেও ওসি জানান।

#