সাতক্ষীরায় উপজেলা নির্বাচন থেকে বাদ পড়লেন ১১ জন


997 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় উপজেলা নির্বাচন থেকে বাদ পড়লেন ১১ জন
মার্চ ১, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়েছে। এতে জেলায় চেয়ারম্যান পদ থেকে ছিটকে পড়েছেন ৪জন, ভাইস চেয়ারম্যান পুরুষ পদ থেকে বাদ পড়েছেন ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদ থেকে বাদ পড়েছেন ৩জন। যাচাই-বাছাই শেষে নির্বাচন অফিস থেকে এ তথ্য জানানো হয়েছে।

নির্বাচন অফিস জানায়, ইউপি চেয়ারম্যান থেকে পদত্যাগ না করায় চেয়ারম্যান প্রার্থীর মধ্যে বাদ পড়েছেন সাতক্ষীরা সদর উপজেলায় ফজলুর রহমান। আয়কর সংক্রান্ত তথ্য না দেওয়ায় তালায় এসএম ফজলুল হক ছিটকে পড়েছেন। ঋণ খেলাপির দায়ে বাদ পড়েছেন দেবহাটায় মাহবুব আলম খোকন। এছাড়া আয়করের তথ্য না দেওয়ায় বাদ পড়েছেন শ্যামনগরে ডিএম আজিবর রহমান।
এদিকে ভাইস চেয়ারম্যান পুরুষ পদে বাদ পড়েছেন আশাশুনির এড. ফিরোজ হোসেন, আনিছুর রহমান, শ্যামনগরের জিএম কামরুজ্জামান ও শেখ ফারুক হোসেন। মহিলা ভাইস চেয়ারম্যান পদ থেকে বাদ পড়েছেন শ্যামনগরে নাফিজা সুলতানা, পাপিয়া হক ও আশাশুনির হেনা গাজি।

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে জেলা প্রশাসকের কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক ও রিটার্নিং অফিসার মো. বদিউজ্জামান সাতক্ষীরা সদর, আশাশুনি, কালিগঞ্জ ও দেবহাটা ৪ উপজেলার প্রার্থীদের মনোয়নপত্র যাছাই বাছাই করেন।

#