কলারোয়ায় একদিনে ৮ জনের করোনা শনাক্ত


292 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
কলারোয়ায় একদিনে ৮ জনের করোনা শনাক্ত
মে ২৯, ২০২১ কলারোয়া ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সাতক্ষীরার কলারোয়ায় একদিনে ১১ জন নমুনা দিয়ে ৭ জনের করোনা শনাক্ত হয়েছে। আর সাতক্ষীরা মেডিকেলে নমুনা দিয়ে কলারোয়ার আরো একজনের করোনা শনাক্ত হয়েছে। ফলে একদিনে ৮জনের করোনা শনাক্তের খবর পাওয়া গেছে।

শনিবার (২৯ মে) তাদের করোনা ভাইরাসে শনাক্ত হওয়ার রিপোর্ট এসেছে।

কলারোয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এন্ড এফপিও) ডাক্তার জিয়াউর রহমান করোনা ভাইরাস শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ‘কলারোয়ায় ১১জনে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিলো। তাদের মধ্যে এদিন ৭জনের করোনা পজিটিভ রিপোর্ট এসেছে। তাদের বাড়ি লকডাউন করা হচ্ছে। পাশাপাশি আক্রান্তদের চিকিৎসাসেবার পরামর্শ দেয়া হয়েছে।’

তিনি আরো বলেন, ‘এছাড়াও কলারোয়ার কয়েকজন ব্যক্তি নিজেরাই সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা দিয়েছেন। তাদের মধ্যে একজন শনাক্ত হয়েছেন বলে জানা গেছে।’

সকলকে পরিপূর্ণ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানিয়েছেন ইউএইচ এন্ড এফপিও ডাক্তার জিয়াউর রহমান।

আক্রান্তদৃর মধ্যে ১নং জয়নগর ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সদস্য শামছুদ্দীন আল মাসুদ বাবু রয়েছেন বলে জানা গেছে।

এদিকে, হঠাৎ উপজেলায় করোনাভাইরাসে আক্রান্তের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় জনমনে শংকা দেখা দিয়েছে।

স্থানীয়রা বলছেন, সম্প্রতি পাসপোর্টে ও অবৈধপথে সীমান্ত পেরিয়ে বিনা পাসপোর্টে অনেকে ভারত থেকে দেশে এসেছেন বলে শুনতে পেরেছেন। করোনার ভারতীয় ভ্যারিয়েন্টেন (ধরণ) আছে কিনা তা নিশ্চিত হওয়া জরুরী।

#