সাতক্ষীরায় এক এনজিও কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি


268 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় এক এনজিও কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি
জানুয়ারি ১৫, ২০১৬ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইব্রাহিম খলিল :
সাতক্ষীরায় মোস্তফা হাসানুজ্জামান নামে এক এনজিও কর্মকর্তার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ওই এনজিও কর্মকর্তার মা ও মেয়েকে মারধর করে অস্ত্রের মুখে নগদ ২০ হাজার টাকা, প্রায় সাড়ে ৫ লাখ টাকা মূল্যের স্বর্ণালংকার, দামী মোবাইল ফোনসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে অস্ত্রধারী ডাকাত দল।

শুক্রবার (১৫ জানুয়ারি) ভোররাত ৩ টার দিকে সাতক্ষীরা জেলা শহরের টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ সংলগ্ন এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

মোস্তফা হাসানুজ্জামানের সহকর্মী, বেসরকারি সংস্থা সুশীলনের জেলা সমন্বয়কারী মনির হোসেন ঘটনাস্থল থেকে জানান, মোস্তফা হাসানুজ্জামান ক্যান্সারের চিকিৎসার জন্য বর্তমানে স্ত্রীকে নিয়ে ভারতের চেন্নাই অবস্থান করছেন। বাড়িতে তার মা ও মেয়ে ছিল।

শুক্রবার ভোর রাতে একদল সশস্ত্র ডাকাত তাদের ঘরে ঢুকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। পরে তাদের একটি ঘরে আটকে রেখে আলমারি ভেঙে নগদ ২০ টাকা, সাড়ে ৫ লক্ষ টাকা মূল্যের অলংকার, দামী মোবাইল ফোনসহ বাড়ির দলিলপত্র লুট করে নিয়ে যায়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।