সাতক্ষীরায় এক কেজি গাঁজা ও ৩২০ পিস ইয়াবাসহ আটক-২


375 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় এক কেজি গাঁজা ও ৩২০ পিস ইয়াবাসহ আটক-২
সেপ্টেম্বর ১৪, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা পৃথক দুটি অভিযান চালিয়ে ১ কেজি গাঁজা ও ৩২০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে। সোমবার রাতে পাটকেলঘাটা থানার বাইগুনি ও কলারোয়া থানার শাকদাহ এলাকায় অভিযান চালিয়ে উক্ত মাদকসহ আসামীদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, পাটকেলঘাটা থানার তৈলকুপি গ্রামের মৃত. আনসার আলী সরদারের ছেলে কামরুল ইসলাম (৩২) ও যশোরের ঝিকরগাছা থানার বাকড়া গ্রামের লিয়াকত আলী কারিগর এর ছেলে ইদ্রিস আলী (৩০)।
র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের একটি আভিযানিক দল পাটকেলঘাটা থানার সরুলিয়া ইউনিয়নের বাইগুনি এলাকায় অভিযান চালায়। এ সময় কামরুল ইসলামকে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় এক কেজি গাঁজা, ৯০ পিস ইয়াবা, একটি মোবাইল ও দুটি সিম কার্ড। এ ব্যাপারে পাটকেলঘাটা থানায় মামলা হয়েছে। মামলা নং-০৮,তারিখ ১৪/০৯/২০২১।
এদিকে, র‌্যাবের আর একটি আভিযানিকদল রাতে কলারোয়া থানার শাকদাহ বাজারের মতলব মার্কেটের মনজেল সাইকেল স্টোর ও মেশিনারী হার্ডওয়ার দোকানের সামনে অভিযান চালায়। এ সেখান থেকে ২৩০ পিস ইয়াবা, একটি মোবাইল, একটি সিম কার্ড ও নগদ ১৮’শ টাকাসহ ইদ্রিস আলীকে হাতে নাতে আটক করা হয়। এ ব্যাপারে তার বিরুদ্ধে কলারোয়া থানায় মামলা হয়েছে। মামলা নং-১৬,তারিখ ১৪/০৯/২০২১।
র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোঃ ইশতিয়াক হোসাইন বিষয়টি নিশ্চিত করে জানান, উক্ত আসামীদ্বয়ের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

#