সাতক্ষীরায় এক গৃহবধূর সংবাদ সম্মেলন


311 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় এক গৃহবধূর সংবাদ সম্মেলন
ফেব্রুয়ারি ২৮, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
সাতক্ষীরায় শ্বাশুড়ী ও নিখোজ স্বামীর ভাইয়েরা এক গৃহবধূকে তার বসতবাড়ী থেকে উচ্ছেদের পায়তারা চালাচ্ছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন সাতক্ষীরা পৌর শহরের বাটকেখালী এলাকার মোঃ নুরুল হুদার স্ত্রী মোছাঃ ফারহানা মুক্তা।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী নুরুল হুদা ২০০৫ সালে বুধহাটার কুলতিয়ায় আরএনবি ব্রিক্স নামে ভাটা করে এবং দেনারদায়ে ১৪ সালে বাড়ি ছেড়ে ঢাকার উত্তরায় গিয়ে বাসা ভাড়া নিয়ে বসবার শুরু করে। ১৬ সালের জুন মাসের দিকে হঠাৎ করে সেখান থেকে সে নিরুদ্দেশ হয়ে যায়। এরপর দুই মেয়েকে নিয়ে আমি কষ্টে জীবন যাপন করতে থাকি। একপর্যায় মেয়েদের নিয়ে আমি সাতক্ষীরায় বাড়ি ফিরে আসি। বাড়ি ফেরার পর শ্বশুড়ী ও স্বামীর ভাই যথাক্রমে শামসুল হুদা, কামরুল হুদা, মেজবাহুল হুদা ও নাজমুল হুদা আমাকে বাড়িতে উঠতে দিচ্ছিলো না। পরদিন সকালে বাবা এসে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সহযোগিতায় আমাকে বাড়িতে তুলে দেন। এরপর স্বামী নিখোঁজের ঘটনায় ৩০ জুন সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি।
তিনি আরো বলেন, আমার স্বামী নিখোঁজ হওয়ার আগে তার বাড়িটি আমার নামে লিখে দেন। স্বামীর অবর্তমানে আমার স্বামীর ভাই শামসুল হুদা, কামরুল হুদা, মেজবাহুল হুদা, নাজমুল হুদা ও শ্বশুড়ি ওই বাড়ির দখল থেকে আমাকে উচ্ছেদের পায়তারা শুরু করে। কিন্তু স্বামী নুরুল হুদা বাড়ি আমার নামে লিখে দিয়েছেন জানতে পারে তারা আমার ও মেয়েদের সাথে দুর্ব্যবহার করতে থাকে। ইতোমধ্যে বড় মেয়ের বিয়ে দিয়েছি। আমার ছেলে না থাকায় ও স্বামীর অনুপস্থিতিতে তারা রাতে আমার বাড়ীতে ইট, পাটকেল মারে। মাঝে মধ্যে ঘরে তালা লাগিয়ে দেওয়ারও হুমকি দেয়। এছাড়া আমাকে প্রাণ নাশের হুমকিও প্রদর্শন করে তারা। আমার ওপেন হার্ট সাজার্রী করা। তারা আমাকে অত্যান্ত মানুষিক চাপে রেখেছে। তাদের মানুসিক চাপের কারণে যে কোন সময় আমার শারিরীক অবস্থার অবনতির আশংকা করছি আমি।
তিনি অভিযোগ করে বলেন, আমাকে ওই বাড়ি থেকে উচ্ছেদ করতে না পেরে গত ২৬ ফেব্রুয়ারী আমার শ্বশুড়ী ও স্বামীর ভাইরা সাতক্ষীরা প্রেসক্লাবে আমার বাবা, মা ও জামাতা কামরুজ্জামানকে জড়িয়ে একটি মিথ্যা সংবাদ সম্মেলন করে। সেখানে তাদের দেয়া বক্তব্য সম্পূর্ন ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রনোদিত। তারা আমার মত একজন অসহায় মহিলার বাড়ি দখল করার জন্য এধরনের মিথ্যাচার করছে। তারা আমার পিতাকেও হয়রানি করার চেষ্টা অব্যহত রেখেছে।
তিনি স্বামীর দেওয়া বাড়ি রক্ষা এবং শাশুড়ী ও স্বামীর ভাইদের ষড়যন্ত্রের হাত থেকে নি®কৃতি পেতে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন ।
##