সাতক্ষীরায় এনজিও-সিএসও প্রতিনিধিদের সাথে ত্রৈমাসিক সমন্বয় সভা


293 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় এনজিও-সিএসও প্রতিনিধিদের সাথে ত্রৈমাসিক সমন্বয় সভা
ডিসেম্বর ৫, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

নাজমুল আলম মুন্না :
সাতক্ষীরায় কোলাবরেশন নেটওয়ার্কিং বৃদ্ধির জন্য এনজিও এবং সিএসও প্রতিনিধিদের সাথে এক ত্রৈমাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। পরিত্রানের প্রকল্প সমন্বয়কারী মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় সভায় সভাপতিত্ব করেন ক্রিসেন্ট এর নির্বাহী পরিচালক আবু জাফর সিদ্দিকী।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, ভয়েস অব সাতক্ষীরার সম্পাদক এম কামরুজ্জামান। বিশেষ অতিথি ছিলেন স্বদেশ এর নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্ত।

পরিত্রানের আয়োজনে এবং প্লাণ ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সহযোগীতায় হেপ্লিং চিলড্রেন গ্রোয়িং এজ এ্যাকটিভ সিটিজেন প্রকল্পের আওতায় বুধবার বিকাল ৩ টায় উন্নয়ন সংগঠন বরসা সাতক্ষীরার সভাকক্ষে সাতক্ষীরায় কর্মরত বিভিন্ন উন্নয়ন সংগঠন ও সিএসও এর প্রতিনিধিদের সাথে এক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন সুশীলন, টিআইবি, লাইট হাউজ কনসোর্টিয়াম, ব্রেকিং দ্য সাইলেন্স, বরসা, জাতীয় মহিলা আইনজীবি সমিতি, স্বদেশ, অগ্রগতি সংস্থা, ব্র্যাক, ক্রিসেন্ট, নিউজ নেটওয়ার্ক সাতক্ষীরা, হেড, জাগরণী চক্র ফাউন্ডেশন, সঞ্চিতা মহিলা উন্নয়ন সংস্থা, জিডিএফ, প্যানেল আইনজীবি, চুপড়িয়া মহিলা সংস্থার প্রতিনিধিরা ।

সমন্বয় সভায় শিশু অধিকার নিয়ে কাজ বাস্তবায়নকারী সিএসও ও এনজিওদের মধ্যে আরো শক্তিশারী নেটওয়ার্ক ও কোলাবরেশন সৃষ্টি করার বিষয়ে আলোকপাত করা হয়। বিশেষ করে উপজেলা পর্যায়ে ন্যাশনাল চিলড্রেন টাক্সফোর্স গঠন করার বিষয়ে আলোকপাত করা হয় এবং ভিডিও প্রক্টেরের মাধ্যমে ধারনাপত্র উপস্থাপন করা হয়।