সাতক্ষীরায় এনটিভির প্রতিষ্ঠা বার্ষিক পালন


148 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় এনটিভির প্রতিষ্ঠা বার্ষিক পালন
জুলাই ৩, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

দর্শকপ্রিয়তা এগিয়ে নিয়েছে এনটিভিকে

বিশেষ প্রতিনিধি ::

আনন্দঘন পরিবেশে কেক কাটা র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে সাতক্ষীরায় পালিত হয়েছে এনটিভির ১৬তম প্রতিষ্ঠা বার্ষিক।
বুধবার এ উপলক্ষে সাতক্ষীরা শহরে একটি র‌্যালি বের হয়। পরে সভাপতি অধ্যক্ষ আবু আহমেদের সভাপতিত্বে সাতক্ষীরা প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান ও বিশেষ অতিথির বক্তৃতা করেন জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল ও পুলিশ সুপার সাজ্জাদুর রহমান। তারা কেক কেটে এনটিভিকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এতে স্বাগত বক্তব্য রাখেন এনটিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি সুভাষ চৌধুরী।

পক্ষপাতহীন সঠিক তথ্য সম্বলিত খবর , রুচিশীল বিনোদনমূলক অনুষ্ঠান, শিক্ষা স্বাস্থ্য ও ক্রীড়া বিষয়ক বহুমুখী রিপোর্ট ও ঝকঝকে ছবি এনটিভিকে দিন দিন জনপ্রিয় করে তুলছে উল্লেখ করে বক্তারা বলেন দর্শকনন্দিত এই চ্যানেলটি আলোকিত সমাজ গঠনে নিরন্তর কাজ করে যাচ্ছে। এনটিভির উত্তরোত্তর সাফল্য কামনা করে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোশাররফ হোসেন মশু, অধ্যক্ষ আবদুল হামিদ, শিল্প ও বণিক সমিতির সাবেক সভাপতি শেখ আজহার হোসেন, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল কালাম আজাদ,প্রেসক্লাব সম্পাদক মমতাজ আহমেদ বাপী, নাগরিক আন্দোলন মঞ্চ সম্পাদক হাফিজুর রহমান মাসুম, উন্নয়নকর্মী মাধব চন্দ্র দত্ত, সাংবাদিক শরিফুল্লাহ কায়সার সুমন, ড. দিলীপ কুমার দেব প্রমূখ।

আলোচনায় অংশ নিয়ে তারা আরও বলেন এনটিভি তার জন্মলগ্ন থেকে দর্শকশ্রোতাদের চাহিদা মিটিয়ে আসছে। এনটিভি এখন বাংলাদেশের সীমানা পেরিয়ে বিশে^র বিভিন্ন দেশে প্রদর্শিত হচ্ছে। এনটিভির জনপ্রিয়তা ও সফলতার পেছনে তার দর্শক শ্রোতা শুভাকাংখীদের অবদান রয়েছে মন্তব্য করে তারা আরও বলেন এনটিভি দিন দিন এগিয়ে যাবে।

#