সাতক্ষীরায় এমপি রবির পক্ষ থেকে নির্বাচনী গণসংযোগ


413 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় এমপি রবির পক্ষ থেকে নির্বাচনী গণসংযোগ
অক্টোবর ২৩, ২০১৮ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

শেখ মাহবুব আহমেদ / আশরাফুল আলম ::

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাতক্ষীরা সদর আসনে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র সময়ে তার প্রচেষ্টায় জননেত্রী শেখ হাসিনার দেওয়া উপহার বিভিন্ন উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ এবং জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট চেয়ে সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবির পক্ষ থেকে নির্বাচনী গণসংযোগ করেছে তৃণমূল নেতৃবৃন্দ।

মঙ্গলবার (২৩ অক্টোবর) বিকালে সদরের আগরদাঁড়ি ইউনিয়নের আবাদের হাট বাজারে এ নির্বাচনী গণসংযোগ করে তৃণমূল নেতৃবৃন্দ।

নির্বাচনী গণসংযোগকালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা জ্যোৎস্না আরা, আগরদাড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান, জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদিকা রোখসানা পারভীন, সুলেখা দাস, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, শিবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. শওকাত আলী, যুবলীগ নেতা জিয়াউর বিন সেলিম, বাঁশদহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান প্রমুখ।

এসময় নেতৃবৃন্দ দেশের প্রতিটি সেক্টরে জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে তা সাধারণ ভোটারদের মাঝে তুলে ধরেন এবং সাতক্ষীরা সদর আসনে বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি’র সময়ে তার প্রচেষ্টায় বিভিন্ন উন্নয়ন সম্বলিত লিফলেট বিতরণ করেন এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা প্রতিকে ভোট দেওয়ার আহবান জানান। এসময় দলীয় ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

##