সাতক্ষীরায় এসিড সারভাইভরদের নেতৃত্বের বিকাশ ও দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ


116 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় এসিড সারভাইভরদের নেতৃত্বের বিকাশ ও দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ
অক্টোবর ২৪, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আসাদুজ্জামান ::

সাতক্ষীরায় এসিড সারভাইভরদের নেতৃত্বের বিকাশ ও দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে। এসিড সারভাইভরদের সংগঠন সেতুবন্ধন গড়ি নেটওয়ার্র্কের (এসবিজিএন) উদ্যোগে ও উন্নয়ন সংগঠন স্বদেশ ও দাতা সংস্থা একশনএইড’র সহায়তায় রবিবার সকালে শহরের কাটিয়া আমতলা মোড়স্থ স্বদেশ’র সভা কক্ষে উক্ত প্রশিক্ষন অনুষ্ঠিত হয়। এতে ২০ জন এসিড সন্ত্রাসের শিকার নারী, পুরুষ ও শিশুরা অংশগ্রহণ করেন।
সমগ্র প্রশিক্ষণ কার্যক্রমটি এ সময় পরিচালনা করেন, একশনএইডবাংলাদেশ’র ওম্যান রাইটস এন্ড জেহুর ইক্যুইটি ম্যানেজার মরিয়ম নেছা ও সিনিয়র প্রোগ্রাম অফিসার নুরুন নাহার। প্রশিক্ষণের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন, স্বদেশ’র নির্বাহী পরিচালক মাধব চন্দ্র দত্ত। এ সময় আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ মহিলা পরিষদ সাতক্ষীরা শাখার সাধারণ সম্পাদক জো¯œা দত্ত, একশনএইডবাংলাদেশ’র অফিসার ফৌজিয়া আফরোজ, প্রোগ্রাম অফিসার ফারুকরহমান, স্বদেশ’র মাহফুজুররহমান বিপুল প্রমুখ।
অনুষ্ঠান থেকে এ সময় জানানো হয়, আগামী ২৫ অক্টোবর সোমবার সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এসিড সারভাইভরদের সংগঠন সেতুবন্ধনগড়ি নেটওয়ার্র্কের (এসবিজিএন) উদ্যোগে বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতহবে।##