সাতক্ষীরায় ওষুধ খাইয়ে জমি লিখে নেওয়ার প্রতিবাদে পিতার সংবাদ সম্মেলন


182 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ওষুধ খাইয়ে জমি লিখে নেওয়ার প্রতিবাদে পিতার সংবাদ সম্মেলন
জুন ২৯, ২০১৯ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

সাতক্ষীরার শ্যামনগরের কৈখালি ইউনিয়নের জয়াখালি গ্রামের ১১৬ বছরের বৃদ্ধ আমিনউদ্দিন মোড়ল সাত ছেলে ও এক কন্যা সন্তানের জনক। লাঠিতে ভর করে ৭২ বছর বয়সের ছেলেসহ বাড়ির অন্যদের নিয়ে সাতক্ষীরা প্রেসক্লাবে এসেছিলেন মেজ ছেলে মকবুল ও তার ছেলে শাহজাহান সিরাজের বিরুদ্ধে নালিশ জানাতে। লিখিত বক্তব্য হাতে নিয়ে পড়ে শোনালেন তার কথা।
শনিবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে আয়োজিত এ সংবাদ সম্মেলনে আমিনউদ্দিন মোড়ল বলেন কৈখালি মৌজায় জেএল নম্বর ৭৫,৭৬,যা ৫০১২,৫১৭,৫১৬ ও ৫০৮২ মোট চারটি দাগে ৫৮ শতক জমি রয়েছে তার । তিনি বলেন আমার মেজ ছেলে মকবুল মোড়লের ছেলে ডা. শাহজাহান সিরাজ তাকে চেতনানাশক ওষুধ খাইয়ে তার বাবা মকবুল মোড়লের নামে সব জমি রেজিস্ট্রি করে নেয়। গত ২৭ মে এ ঘটনার পরদিন বিষয়টি জানাজানি হয়। আমিনউদ্দিন আরও বলেন তিনি এমনিতেই অসুস্থ ছিলেন । তাকে হাসপাতালে নেওয়ার নামে মকবুলের ছেলে ডা. শাহজাহান সিরাজ সাতক্ষীরায় নিয়ে আসে। তাকে কি যেন ওষুধ খাইয়ে দেওয়া হয়। এ সময় তিনি চোখে ঝাপসা দেখছিলেন। এ সময় কৌশলে তার কাছ থেকে কাগজপত্রে স্বাক্ষর করিয়ে নেয় শাহজাহান। বৃদ্ধ আমিনউদ্দিন জানান আমি পরে বিষয়টি বুঝতে পেরে বিষ্ময়ে হতবাক হয়ে পড়েছি। তিনি নিজে এ ব্যাপারে আদালতে একটি মামলা করেছেন। মামলা নম্বর ৯১১৯।
একজন বৃদ্ধ মানুষের সাথে এ ধরনের প্রতারনা বড় অপরাধের শামিল বলে জানান তিনি। বৃদ্ধ আমিনউদ্দিন এর প্রতিকার দাবি করে এবং দোষী ব্যক্তি শাহজাহানের শাস্তি দাবি করে পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেছেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আমিনউদ্দিন পুত্র আবুল মোড়ল (৭২), আজিজ মোড়ল (৬৮), শহিদুল মোড়ল (৬৬), রফিকুল মোড়ল (৬৪), শফিকুল মোড়ল (৬২),মোস্তফা মোড়ল (৬০) ও তাদের একমাত্র বোন খাদিজা খানম (৫৮)।

সাতক্ষীরা প্রেসক্লাব থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তি

#