সাতক্ষীরায় ওয়াস লারনিং এর উপর কর্মশালা অনুষ্ঠিত


345 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় ওয়াস লারনিং এর উপর কর্মশালা অনুষ্ঠিত
সেপ্টেম্বর ২৮, ২০১৭ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

 

উন্নয়ন সংগঠন আশ্রয় ফাউন্ডেশন এর বাস্তবায়নে দাতা সংস্থা অক্সফ্যাম এর অর্থায়নে এবং আরা সংস্থার আয়োজনে এমপাওয়ারিং লোকাল এন্ড ন্যাশাল হিউম্যানিটিরিয়ান এ্যাকটরস (এলনা) প্রকল্পের আওতায় দিন ব্যাপী ওয়াস লারনিং এর উপর কর্মশালা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বও ২০১৭) সাতক্ষীরা সার্কিট হাউজ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার সমাপ্তি ঘোষনা করেন সাতক্ষীরা জেলার জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিন এবং উদ্বোধন ও স্বাগত বক্তব্য প্রদান করেন আশ্রয় ফাউন্ডেশন এর নির্বাহী পরিচালক মমতাজ খাতুন।

কর্মশালার সভাপতিত্ব করেন আরা সংস্থার নির্বাহী পরিচালক শেখ আবুল কালাম আজাদ।

কর্মশালায় অংশগ্রহন করেন ওয়াস এর উপর কাজ করেন এমন সংস্থার প্রতিনিধি, সরকারী প্রতিনিধি, ইউনিয়ন পরিষদের সদস্য ও লিড পার্টনারের প্রতিনিধিরা। কর্মশালা চলাকালীন সার্বিক সহযোগিতায় ছিলেন আশ্রয় ফাউন্ডেশন, এলনা প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক মোঃ মিজানুর রহমান প্রোগ্রাম অফিসার-শেখ হুমাউন কবির।

কর্মশালায় ওয়াস এর দক্ষিন পশ্চিমাঞ্চলের বর্তমান প্রেক্ষাপট, বিভিন্ন ধরনের নিরাপদ পানি সরবরাহ প্রযুক্তি, ল্যাট্রিন ও স্যানিটেশন প্রযুক্তি ও নিরাপদ পানি : ভবিষ্যতে করনীয় বিষয় নিয়ে দিন ব্যাপী আলোচনা হয়।

সংবাদ বিজ্ঞপ্তি