সাতক্ষীরায় করোনার মধ্যে টিসিবির পণ্য কিনতে উপচে পড়া ভিড়


200 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় করোনার মধ্যে টিসিবির পণ্য কিনতে উপচে পড়া ভিড়
এপ্রিল ৭, ২০২১ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

ইয়ারুল ইসলাম ::

বিশেষজ্ঞ চিকিৎসকরা করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে সোস্যাল ডিসট্যান্সের ওপর গুরুত্বারোপ করলেও টসিবি’র পন্য কেনার লাইনে দেখা যায়, ক্রেতারা পিঠের সঙ্গে পিঠ লাগিয়ে অপেক্ষা করছেন। এভাবেই লাইন ধরে পণ্য কিনছেন ক্রেতারা।

পুরো বিশ্ব যখন করোনা ভাইরাসের ভয়ে আতঙ্কিত, তখন সাতক্ষীরা শহীদ আব্দুর রাজ্জাক পার্কে দীর্ঘ লাইন ধরে টিসিবির পণ্য কিনছেন শহরবাসী। সোস্যাল ডিসট্যান্সের তোয়াক্কা তারা করছেনই না। বুধবার সকাল থেকে এই চিত্র দেখা গেছে।

বিশেষজ্ঞ চিকিৎসকরা করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে সোস্যাল ডিসট্যান্সের ওপর গুরুত্বারোপ করলেও এই লাইনে দেখা যায়, ক্রেতারা পিঠের সঙ্গে পিঠ লাগিয়ে অপেক্ষা করছেন। পাশেই দাঁড়িয়ে রয়েছে পুলিশ। অথচ তারা এ ব্যাপারে কোনো পদক্ষেপ নিচ্ছে না।

করোনা ভাইরাসের বিষয়ে জিজ্ঞেস করা হলে ক্রেতারা বলেন, তারা এ বিষয়ে অবগত। কিন্তু পণ্য কিনতে হবে। তাই নিরুপায় হয়েই নাকি তারা তাড়াহুড়ো ও ধাক্কাধাক্কি করছেন!

আরেক ক্রেতা বলেন, আমরা করোনা ভাইরাস সম্পর্কে জানি। কিন্তু পণ্যতো কিনতে হবে। আমি নিজে সচেতন হলেও অন্যরা তো সচেতন হচ্ছে না!
টিসিবির পণ্য বিক্রেতা বলেন, প্রতিদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই পণ্য বিক্রি করা হচ্ছে। এখানে প্রতিদিন একইরকম ভিড় থাকে।

#