সাতক্ষীরায় করোনায় আরো একজনের মৃত্যু


272 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় করোনায় আরো একজনের মৃত্যু
জুলাই ২৯, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

আক্রান্ত ও উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু

আসাদুজ্জামান ::

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে আফসার উদ্দিন (৬০) নামে আরো একজনের মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে তিনি মারা গেছেন। এর আগে ভোরে করোনা উপসর্গ নিয়ে আকবর আলী নামের এক কৃষকের মৃত্যু হয়। এনিয়ে আজ করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে দুই জনের মৃত্যু হলো।
করোনা আক্রান্ত মৃত আফসার উদ্দিন কালিগঞ্জ উপজেলার তেঁতুলিয়া গ্রামের শহর আলীর ছেলে ও উপসর্গ নিয়ে মারা যাওয়া কৃষক আকবর আলী (৬০) কালিগঞ্জ উপজেলার পানিয়া গ্রামের আহছান আলীর ছেলে।
সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তত্বাবধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে গত ১৪ জুলাই হাসপাতালের আইসোলশেনে ভর্তি হন আফসার উদ্দিন। পরদিন তার নমুনা পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়। ২০ জুলাই তার রিপোর্ট পজিটিভ আসে। এরপর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থানয় আজ বেলা আড়াই টার দিকে তিনি মারা যান।
এদিকে, ২৮ জুলাই মঙ্গলবার জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার উপসর্গ নিয়ে মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশেনে ভর্তি হন কৃষক আকবর আলী। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোর চার টার দিকে তিনি মারা যান। মারা যাওয়ার পরপরই তার নমুনা সংগ্রহ করা হয়।
সাতক্ষীরার সিভিল সার্জন ডাঃ হুসাইন শাফায়াত বিষয়টি নিশ্চিত করে জানান, স্বাস্থ্যবিধি মেনে তাদের লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে। এছাড়া স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে ইতিমধ্যে তাদের বাড়ি লক ডাউন করা হয়েছে।
এনিয়ে, সাতক্ষীরায় করেনার উপসর্গ নিয়ে আজ পর্যন্ত মারা গেছেন অন্তত ৪৫ জন। আর করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ২২ জন।

#