সাতক্ষীরায় করোনা উপসর্গে দুই নারীসহ তিন জনের মৃত্যু


288 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
সাতক্ষীরায় করোনা উপসর্গে দুই নারীসহ তিন জনের মৃত্যু
জুলাই ৫, ২০২০ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

এনিয়ে জেলায় উপসর্গ নিয়ে ৩০ জনের মৃত্যু হল

আসাদুজ্জামান :
করোনার উপসর্গ নিয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে দুই নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে। শনিবার রাতে ও রোববার সকালে মেডিকেল কলেজ হাসপাতালে তারা মারা যান।

মৃত ব্যক্তিরা হলেন, দেবহাটা উপজেলার খাঞ্জিয়া নোয়াপাড়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী কোহিনুর বেগম (৫০), সাতক্ষীরা শহরের পলাশপোল এলাকার মৃত জয়নাল আবেদিনের ছেলে আলহাজ¦ রাহাতুল্লাহ (৯৫) ও কলারোয়া উপজেলার আলাইপুর গ্রামের আব্দুস সালামের স্ত্রী আমেনা খাতুন (৪০)।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের তবত্বধায়ক ডাঃ রফিকুল ইসলাম জানান, জ¦র ও শ^াসকষ্ট নিয়ে কোহিনুর বেগমকে শনিবার দুপরে সাতক্ষীরা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান।

এদিকে, রাত ১০ টার একই উপসর্গ নিয়ে আলহাজ¦ রাহাতুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। এরপর রাত ১১ টার দিকে তিনি মারা যান। অপরদিকে, আমেনা খাতুনও একই উপসর্গ নিয়ে সকালে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হওয়ার আগেই তিনি সেখানে মারা যান।

মেডিকেল তত্বাবধায়ক আরো জানান, মৃত তিন জনেরই নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। স্বাস্থ্য বিধি মেনে তাদের লাশ দাফন করা হয়েছে। ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে তাদের বাড়ি লক ডাউন করা হয়েছে। টানানো হয়েছে লাল পতাকা।

এদিকে, এনিয়ে সাতক্ষীরায় করোনার উপসর্গ নিয়ে এ পর্যন্ত মোট ৩০ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৪ টি রিপোর্ট পজিটিভ এসেছে বলে জানান সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ।

#